close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

৮ জিবি RAM, চারটি রিয়ার ক্যামেরা-সহ ভারতে আসছে Huawei P30 Pro!

১৭ এপ্রিলের মধ্যে এই ফোন কিনলে থাকছে ৫ শতাংশ ক্যাশ ব্যাকের বিশেষ সুযোগ। এ ছাড়াও ‘নো-কস্ট ইএমআই’-এর সুবিধাও পাবেন ক্রেতারা।

Sudip Dey | Updated: Apr 10, 2019, 10:57 AM IST
৮ জিবি RAM, চারটি রিয়ার ক্যামেরা-সহ ভারতে আসছে Huawei P30 Pro!
...

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি প্যারিসে একটি ইভেন্টে লঞ্চ হয়েছে Huawei-র নতুন স্মার্টফোন P30 Pro! এ বার ভারতে বিক্রি শুরু হচ্ছে এই স্মার্টফোনের। এই ফোনের মূল আকর্ষণ হল এর ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সঙ্গে রয়েছে চারটি রিয়ার ক্যামেরা আর ৮ জিবি RAM। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Huawei P30 Pro-এর স্পেসিফিকেশন...

Huawei P30 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন:

১) ৬.৪৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশেরও বেশি।

২) ৮ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে Huawei P30 Pro-এ। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: বিক্রি শুরু হচ্ছে Redmi Note 7 Pro-এর ৬ জিবি RAM ভেরিয়েন্টের

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেমের উপরেই চলবে সংস্থার EMUI ৯.১ স্কিন। এর সঙ্গেই থাকছে Kirin ৯৮০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪০ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ২০ মেগাপিক্সেল (আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) + ৮ মেগাপিক্সেলের (টেলিফটো ক্যামেরা) + একটি টাইম অফ ফ্লাইট ক্যামেরা আর ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। একই সঙ্গে থাকছে ৫০X পর্যন্ত জুম।

৫) এই ফোনে থাকছে ৪,২০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ফোনের ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৭) Huawei P30 Pro-এর দাম ৭১,৯৯০ টাকা। ১৫ এপ্রিল থেকে ১৭ এপ্রিলের মধ্যে এই ফোন কিনলে থাকছে ৫ শতাংশ ক্যাশ ব্যাকের বিশেষ সুযোগ। এ ছাড়াও ‘নো-কস্ট ইএমআই’-এর সুবিধাও পাবেন ক্রেতারা। ১৫ এপ্রিল মধ্যরাত থেকে ভারতে বিক্রি শুরু হবে Huawei P30 Pro-এর।