সোমবার থেকে শুরু হল সেল, একাধিক স্মার্টফোনে মিলবে ছাড়

প্রায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে বিভিন্ন ফোনে।

Updated By: Jun 10, 2019, 10:23 AM IST
সোমবার থেকে শুরু হল সেল, একাধিক স্মার্টফোনে মিলবে ছাড়

নিজস্ব প্রতিবেদন: পছন্দের স্মার্টফোন কিনতে গিয়েও পকেটের কথা ভেবে পিছিয়ে আসছেন? চিন্তা নেই, এ বার আপনার স্বপ্নের ফোন কিনতে পারেন বাজেটের মধ্যেই। সোমবার থেকে Fab Phone Fest আনছে Amazon। ১০ জুন থেকে ১৩ জুন পর্যন্ত পাওয়া যাবে স্মার্টফোনের দামে ডিসকাউন্ট। তার সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জের অফার এবং ড্যামেজ প্রোটেকশানের মতো সুবিধা। Iphone X, Huawei P30 Pro, OnePlus 6T-এর মতো ফ্ল্যাগশিপ ফোন-এর পাশাপাশি মধ্যবিত্তদের কথা ভেবে ডিসকাউন্ট থাকবে Samsung Galaxy M20, Honor 9N, Redmi 7 -এর মতো বাজেট ফোন। ছাড় থাকছে হেডফোন, মোবাইল কভার, পাওয়ার ব্যাঙ্ক, ক্রিন প্রোটেক্টার-এর মতো অ্যাকসেসরি-তেও। 

আরও পড়ুন: এক ধাক্কায় ২,০০০ টাকা সিকিউরিটি ডিপোজিট কমলো Jio GigaFiber-এর!
প্রায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে বিভিন্ন ফোনে। Samsung Galaxy M30 পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়। Samsung-এর অন্য বাজেট ফোন Galaxy M20-তে পাওয়া যাচ্ছে ১০০০ টাকা পর্যন্ত ছাড়। ডিস্কাউন্টেড মূল্যে পাওয়া যাবে Redmi 7, Honor 9N, Vivo Y91i, Redmi 6A আর Oppo A5 -এর মতো ফোন। 
দাম কমছে Samsung Galaxy Note 9, Vivo Nex, Huawei P30 Pro আর Oppo R17 এর মতো ফোনগুলিরও। বেশি দামের ফ্ল্যাগশিপ ফোনগুলিতে পাওয়া যাবে No-cost EMI-এর অপশন। 

.