ঘুমের মধ্যে যুবক গিলে ফেললেন Apple AirPod! তারপর...

কিছু ক্ষণ পর তিনি উপলব্ধি করেন, আওয়াজটা আসছে তাঁর পেটের ভিতর থেকেই! ওই অবস্থাতেই স্থানীয় হাসপাতালে ছুটে যান ওই যুবক...

Updated By: May 5, 2019, 04:50 PM IST
ঘুমের মধ্যে যুবক গিলে ফেললেন Apple AirPod! তারপর...
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েছিলেন যুবক। কান থেকে খসে পড়েছিল Apple-এর AirPod। ঘুম ভাঙার পর AirPod জোড়ার একটি কোথাও খুঁজে পাচ্ছিলেন না ওই যুবক। এর পর নিজের iPhone-এর অ্যাপ থেকে হারিয়ে যাওয়া AirPod খোঁজার চেষ্টা শুরু করেন তিনি। তিনি খেয়াল করেন, তাঁর খুব কাছেই কোথাও ‘বিপ বিপ’ শব্দ হচ্ছে। কিছু ক্ষণ পর তিনি উপলব্ধি করেন, আওয়াজটা আসছে তাঁর পেটের ভিতর থেকেই!

ওই অবস্থাতেই স্থানীয় হাসপাতালে ছুটে যান ওই যুবক। পরীক্ষা নিরীক্ষার পর চিকিত্সকেরা নিশ্চিত হন, হারিয়ে যাওয়া AirPod রয়েছে যুবকের পাকস্থলিতেই। কোনও ভাবে সেটি যুবকের পেটে চলে গিয়েছে। মলের সঙ্গে যদি ওই AirPod পেট থেকে বেরিয়ে না আসে, সে ক্ষেত্রে অস্ত্রপচারের মাধ্যমেই ওটি শরীর থেকে বের করা হবে। তবে অস্ত্রপচারের ঝক্কি আর পোহাতে হয়নি ওই যুবককে। কারণ, পরদিন মলের সঙ্গেই বেরিয়ে আসে ওই AirPod। এর পর ইয়ারবাডটি ভাল করে ধুয়ে, শুকিয়ে ফের ব্যবহার করে দেখেন ওই যুবক। দিব্বি কাজ করছে ওই AirPod। কোনও সমস্যা নেই।

Apple AirPod

আরও পড়ুন: বিয়ের আসরে বসেও PUBG খেলতে ব্যস্ত বর! দেখুন ভাইরাল ভিডিয়ো

চলতি সপ্তাহের গোড়ায় অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে তাইওয়ানে। ডেইলি মেল-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যুবকের নাম বেন সু। জানা গিয়েছে, তাঁর AirPod-এর মতো একেবারে সুস্থ রয়েছেন বেনও। তবে হাসপাতালের এক চিকিত্সক জানিয়েছেন, AirPods এর খাপে লিথিয়াম ব্যাটারি সরাসরি শরীরের পাকস্থলি বা ক্ষুদ্রান্ত্রের সংস্পর্শে এলে মারাত্মক বিপদ হতে পারত!

বেন জানান, ধুয়ে, শুকিয়ে ফের ব্যবহার করার সময় তিনি দেখেন AirPod-এ তখনও ৪১ শতাংশ চার্জ রয়েছে, যা এক কথায় অবিশ্বাস্য! মজবুত গুণগত মানের জন্য এমনিতেই Apple-এর বিভিন্ন প্রোডাক্টের যথেষ্ট সুনাম রয়েছে। এই ঘটনা তা আরও একবার প্রমাণ করে দিল।

.