ভারতে লঞ্চ হতে চলেছে মিডরেঞ্জ স্মার্টফোন Moto G8 Power Lite!

ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ mAh ব্যাটারি, ৪ জিবি RAM-সহ একাধিক ফিচার মিলবে মধ্যবিত্তের নাগালের মধ্যেই।

Edited By: সুদীপ দে | Updated By: May 19, 2020, 02:59 PM IST
ভারতে লঞ্চ হতে চলেছে মিডরেঞ্জ স্মার্টফোন Moto G8 Power Lite!

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের অন্যান্য দেশে এপ্রিলের শুরুতেই লঞ্চ করে গিয়েছে এই ফোন। এ বার ভারতে লঞ্চ হতে চলেছে মিডরেঞ্জ স্মার্টফোন Moto G8 Power Lite। ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ mAh ব্যাটারি, ৪ জিবি RAM-সহ একাধিক ফিচার মিলবে মধ্যবিত্তের নাগালের মধ্যেই। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Moto G8 Power Lite-এর স্পেসিফিকেশন আর দাম...

Moto G8 Power Lite-এর স্পেসিফিকেশন আর দাম:

১) এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে রয়েছে Android Pie অপারেটিং সিস্টেম। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio P35 চিপসেট। সঙ্গে রয়েছে ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

২) এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ। এর মধ্যে রয়েছে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। এই ফোনে সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

৩) এই ফোনে রয়েছে ৫,০০০ mAh ব্যাটারি। সংস্থার দাবি, এক চার্জে এই ফোনে একটানা ১৯ ঘণ্টা ভিডিয়ো প্লে ব্যাক আর ১০০ ঘণ্টা অডিয়ো প্লে ব্যাক করা যাবে।

আরও পড়ুন: ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৪ জিবি RAM-সহ বিক্রি শুরু হল Realme Narzo 10

৪) কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G LTE, Bluetooth v4.2, Micro-USB পোর্ট, GPS, 3.5 মিমি অডিয়ো জ্যাক, Wi-Fi 802.11 b/g/n, A-GPS আর GLONASS।

৫) ইউরোপের বাজারে এই ফোনের দাম ১৬৯ ইউরো (ভারতীয় মূদ্রায় যা প্রায় ১৩,৯০০ টাকা)। ২১ মে ভারতে লঞ্চ হতে চলেছে মিডরেঞ্জ স্মার্টফোন Moto G8 Power Lite। তবে ভারতে এই ফোনের দাম কত হবে, তা এখনও জানা যায়নি।