৬টি ক্যামেরা-সহ একাধিক দুর্দান্ত ফিচার্স, প্রকাশ্যে এল Oppo A92s-র স্পেসিফিকেশনস

আসুন এক নজরে দেখে নেওয়া যাক Oppo A92s-এর স্পেসিফিকেশনস আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Apr 15, 2020, 07:39 PM IST
৬টি ক্যামেরা-সহ একাধিক দুর্দান্ত ফিচার্স, প্রকাশ্যে এল Oppo A92s-র স্পেসিফিকেশনস

নিজস্ব প্রতিবেদন: চারটি রিয়ার ক্যামেরা এখন আর কোনও ব্যতিক্রমি ফিচার নয় স্মার্টফোনের জগতে। তবে ডিজাইনের দিক থেকে অন্য মডেলের থেকে অনেকটাই আলাদা Oppo A92s। গত বছর থেকেই পর পর বিভিন্ন মডেলে ধীরে ধীরে নিজেদের ক্যামেরা ফিচার্স উন্নত করেছে Oppo। আর Oppo A92s-এর ক্ষেত্রেও সংস্থার প্রাধান্য যে সেদিকেই তা এক নজরে দেখেই বলা যায়। সম্প্রতি একাধিক রিপোর্টে প্রকাশ্যে এসেছে Oppo A92s-এর স্পেসিফিকেশনস।

ছবিটা দেখেই কিছুটা হয় তো বুঝতে পেরেছেন Oppo A92-এর ডিজাইন কোন স্মার্টফোন থেকে অনুপ্রাণিত। নিন্দুকে বলবে এই ক্যামেরা হাউজিংয়ের ডিজাইন অনেকটা Iphone 11 X Pro-এর মতো। তবে সেই বিষয়টা ছোট্ট ডিজাইনের ব্যাতিক্রমের মাধ্যমে আলাদা করার চেষ্টা করেছে সংস্থা। তবে, ডিজাইন যেমনই হোক না কেন, দামের নিরিখে Oppo-র ক্যামেরা কোয়ালিটি ভরসাযোগ্য হবে তা আশা করাই যায়। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Oppo A92s-এর স্পেসিফিকেশনস আর দাম...

Oppo A92s-এর স্পেসিফিকেশনস আর দাম:

১) Oppo A92s-এ থাকছে ৬.৫৭ ইঞ্চি স্ক্রিন। রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল।

২) থাকছে ৬  জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি RAM ও ২৫৬ জিবি স্টোরেজের অপশন। থাকছে Octa-Core MT6873 চিপসেট।

৩) ফোনের ব্যাকে থাকছে ৪৮MP+৮MP+২MP+২MP রিয়ার কোয়াড ক্যামেরা। ফ্রন্টে স্ক্রিনের উপরের অংশে একটা সাইডে থাকছে ১৬MP+২MP ডুয়াল ফ্রন্ট ক্যামেরা।

৪) থাকছে ৩৮৯০ mAh ব্যাটারি। অর্থাৎ, ফোনের বাকি স্পেসিফিকেশনের তুলনায় ব্যাটারি বেশ কমজোরি তা বলাই যায়। তবে থাকছে ফাস্ট চার্জিংয়ের সুবিধা। যদিও সেটা এখন বেশিরভাগ স্মার্টফোনেই বেশ কমন।

৫) অপারেটিং সিস্টেম হিসাবে থাকছে Android 10।

৬) থাকছে 5G কানেক্টিভিটি।

৭) Oppo A92s-এর দামের বিষয়ে এথনও কিছু জানায়নি সংস্থা। তবে মনে করা হচ্ছে ১৫,০০০ টাকা থেকে ১৬,০০০ টাকার মধ্যে দাম হতে পারে এন্ট্রি মডেলের।

.