close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আপনার কি Android ফোন? Jio-র এই বিশেষ সুবিধা পেতে পারেন আপনিও!

সম্প্রতি ভারতে একটি সমীক্ষার রিপোর্ট অনুযায়ী, ভারতে 4G ইন্টারনেট পরিষেবায় এক নম্বরে রয়েছে Jio-র নাম!

Sudip Dey | Updated: Mar 1, 2019, 03:29 PM IST
আপনার কি Android ফোন? Jio-র এই বিশেষ সুবিধা পেতে পারেন আপনিও!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ভারতে একটি সমীক্ষার রিপোর্ট অনুযায়ী, ভারতে 4G ইন্টারনেট পরিষেবায় এক নম্বরে রয়েছে Jio-র নাম! জলের দরে 4G ডেটা দেওয়ার পাশাপাশি ইন্টারনেট পরিষেবার গুণমানও ধরে রেখেছে Jio। ফলে খুশি দেশের লক্ষ লক্ষ Jio গ্রাহক। এ বার Android ফোন ব্যবহারকারীদের জন্য নতুন একটি অ্যাপ নিয়ে এল Jio। এই অ্যাপের সাহায্যে Jio-র গ্রাহকরা VoLTE নেটওয়ার্কে কনফারেন্স কল করতে পারবেন।

Google Play Store-এ ইতিমধ্যেই উপলব্ধ ‘Jio Group Talk’ নামের এই অ্যাপ। এই অ্যাপের সাহায্যে Jio-র গ্রাহকরা সর্বাধিক ১০ জনের সঙ্গে ‘কনফারেন্স কল’-এ কথা বলা যাবে। এ ছাড়াও কনফারেন্স কল চলাকালীন কোনও নির্দিষ্ট ব্যাক্তিকে ‘মিউট’ করে রাখা যাবে। ‘Jio Group Talk’-এ রয়েছে একটি বিশেষ মোড। যার নাম ‘লেকচার মোড’। এই ‘লেকচার মোড’-এ শুধুমাত্র একজনই কথা বলতে পারবেন, বাকিরা শুনবেন।

আরও পড়ুন: এতো সস্তায় সস্তায় ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দিচ্ছে Redmi Note 7 Pro!

এই ‘Jio Group Talk’ অ্যাপের সুবিধা পেতে হলে আপনার Android ফোনে শুধু Jio সিম কার্ড থাকা চাই! জানা গিয়েছে, আপাতত Android ফোনের জন্য ‘Jio Group Talk’ অ্যাপের ট্রায়াল মোড শুরু হয়েছে। আশা করা হচ্ছে, খুব শীঘ্রই যে কোনও Android ফোন ব্যবহারকারী Jio গ্রাহক এই অ্যাপের সুবিধা পাবেন।