আসছে Royal Enfield-এর ৬৫০ সিসি মোটরসাইকেল, জেনে নিন কত হতে পারে দাম

ভারতের বাজারে রয়্যাল এনফিল্ডের ৬৫০ সিসি মোটরসাইকেল লঞ্চ নিয়ে শুরু হল নতুন জল্পনা। অস্ট্রেলিয়ায় নতুন এই মোটরসাইকেল রফতানি শুরু হতেই ফের শোরগোল পড়েছে দুচাকা প্রেমীদের মধ্যে। 

Updated By: Mar 22, 2018, 03:32 PM IST
আসছে Royal Enfield-এর ৬৫০ সিসি মোটরসাইকেল, জেনে নিন কত হতে পারে দাম

ওয়েব ডেস্ক: ভারতের বাজারে রয়্যাল এনফিল্ডের ৬৫০ সিসি মোটরসাইকেল লঞ্চ নিয়ে শুরু হল নতুন জল্পনা। অস্ট্রেলিয়ায় নতুন এই মোটরসাইকেল রফতানি শুরু হতেই ফের শোরগোল পড়েছে দুচাকা প্রেমীদের মধ্যে। 

সম্প্রতি ৬৫০ সিসি মোটরসাইকেল দ্য ইন্টারসেপটর ৬৫০ ও কনটিনেন্টাল জিটি ৬৫০ অস্ট্রেলিয়ায় রফতানি শুরু করেছে রয়্যাল এনফিল্ড। চেন্নাইয়ের কারখানায় তৈরি এই দুই মোটরসাইকেলের অস্ট্রেলিয়ায় বাজারদর রাখা হয়েছে ‌যথাক্রমে ১,০০০ অস্ট্রেলিয় ডলার (৫.০৪ টাকা) ও ১০,৪০০ অস্ট্রেলিয় ডলার (৫.২৪ লক্ষ টাকা)। 

তবে ভারতের বাজারে মোটরসইকেলদু'টি অনেক সস্তায় মিলবে বলে মত বিশেষজ্ঞদের। সাধারণত ভারতের দ্বিগুণ দামে অস্ট্রেলিয়ার বাজারে মোটরসাইকেল বিক্রি করে রয়্যাল এনফিল্ড। সেক্ষেত্রে ভারতের বাজারে দ্য ইন্টারসেপটর ৬৫০ ও কনটিনেন্টাল জিটি ৬৫০-র দাম হতে পারে ৩ লক্ষ টাকার মধ্যেই। 

দায় স্বীকার করে ফেসবুকের নিরাপত্তা আঁটোসাঁটো করার প্রতিশ্রুতি জুকারবার্গের

সূত্রের খবর, আগামী মাসেই ভারতের বাজারে ৬৫০ সিসি মোটরসাইকেল লঞ্চ করতে চলেছে রয়্যাল এনফিল্ড। ২০১৭ সালে প্রথম ইন্টারসেপটর ৬৫০ ও কনটিনেন্টাল জিটি ৬৫০ প্রকাশ্যে আনে রয়্যাল এনফিল্ড।

এই দুই বাইকে রয়েছে, ৬৫০ সিসি এয়ার কুলড প্যারালাল টুইন ইঞ্জিন। ‌যা থেকে মিলবে ৪৭ হর্সপাওয়ার ক্ষমতা ও ৫২ নিউটর মিটার টর্ক। ফুয়েল ইনজেকটেড ভার্সনে থাকবে লিকুইড কুলড ইঞ্জিন। সঙ্গে থাকবে ডুয়াল এক্সহস্ট।

.