১০ জুন থেকে ভারতে বিক্রি শুরু হচ্ছে চারটি রিয়ার ক্যামেরা, ৮ জিবি RAM-সহ Vivo Y50!

আসুন দেখে নেওয়া যাক Vivo Y50-র স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Jun 9, 2020, 06:54 PM IST
১০ জুন থেকে ভারতে বিক্রি শুরু হচ্ছে চারটি রিয়ার ক্যামেরা, ৮ জিবি RAM-সহ Vivo Y50!

নিজস্ব প্রতিবেদন: স্মার্টফোনের বাজারে এল Vivo-র নতুন ফোন Y50। এপ্রিলেই কম্বোডিয়ায় লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। এ বার ভারতের বাজারে বিক্রি শুরু হতে চলেছে Vivo-র মিডরেঞ্জ স্মার্টফোন Y50। জানা গিয়েছে, ১০ জুন থেকে Amazon, Flipkart-সহ একাধিক অনলাই ই-কর্মাস প্ল্যাটফর্ম থেকে বিক্রি শুরু হতে চলেছে Vivo Y50-এর। আসুন দেখে নেওয়া যাক Vivo Y50-র স্পেসিফিকেশন আর দাম...

Vivo Y50-র স্পেসিফিকেশন আর দাম:

১) এই স্মার্টফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডিআর পাঞ্চ হোল ডিসপ্লে। সঙ্গে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। ফোনের স্ক্রিনের নিচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

২) এই ফোনে রয়েছে Android 10 অপারেটিং সিস্টেম আর সঙ্গে Funtouch OS 10 প্রসেসর। সঙ্গে থাকছে Snapdragon 665 SoC চিপসেট। Vivo Y50-এ থাকছে ৮ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

৩) Vivo Y50-এ রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। এর সঙ্গে এলইডি ফ্ল্যাশ, এইচডি ও প্যানোরোমা মোডে ছবি তোলার সুবিধা। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর।

আরও পড়ুন: করোনা সংক্রমণ এড়াতে কোথায় কত ভিড়, জানিয়ে দেবে Google Maps-এর নতুন ফিচার!

৪) Vivo Y50 স্মার্টফোনে রয়েছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০ আর জিপিএস-এর সুবিধা।

৫) ভারতে ইরিস ব্লু এবং পার্ল হোয়াইট রঙের Vivo Y50 বিক্রি হবে ১৭,৯৯০ টাকায়।

.