ভুল করে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ এবার সহজেই মুছে ফেলা যাবে!

এবার মুছে ফেলা যাবে ভুল করে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ। সুযোগ থাকছে এডিট করারও। তবে যাঁর কাছে মেসেজটি চলে গিয়েছে, তিনি একবার দেখে ফেললে আর এই সুযোগ থাকছে না। এমনই কথা জানিয়েছে এই ম্যাসেজিং অ্যাপ সংস্থাটি।

Updated By: Dec 17, 2016, 09:12 AM IST
ভুল করে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ এবার সহজেই মুছে ফেলা যাবে!

ওয়েব ডেস্ক : এবার মুছে ফেলা যাবে ভুল করে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ। সুযোগ থাকছে এডিট করারও। তবে যাঁর কাছে মেসেজটি চলে গিয়েছে, তিনি একবার দেখে ফেললে আর এই সুযোগ থাকছে না। এমনই কথা জানিয়েছে এই ম্যাসেজিং অ্যাপ সংস্থাটি।

হোয়াটসঅ্যাপে প্রেমিকাকে পাঠানো আবেগঘন মেসেজটি সটান চলে গেল প্রেমিকার রাগী বাবার কাছে। অথবা অফিসের বন্ধুকে পাঠানো বসের বিরুদ্ধে বিষোদ্গার করা আপনার হোয়াটসঅ্যাপ মেসেজটি চলে গেল বসের কাছেই। আর কিচ্ছুটি করার নেই। না, উপায় আছে। আপনার এই সমস্যা দূর করতে তত্পর ফেসবুকের এই মেসেজ সার্ভিস।

তাই এবার থেকে ইউজারদের জন্য সেন্ট মেসেজ রিকল ও এডিট করার সুবিধা নিয়ে আসছে তারা। রিকল অপশন সিলেক্ট করলে তা অন্য প্রান্তে থাকা স্মার্টফোন থেকেও ডিলিট হয়ে যাবে। হোয়াটসঅ্যাপ বিটা ভার্সন ২.১৭.১.৮৯৬-এ এই অপশন থাকবে। রিপ্লাই, স্টার, ফরওয়ার্ড, ডিলিট, মেসেজ, স্পিক অপশনের মতোই থাকবে রিভোক অপশনও। তবে যাঁকে মেসেজটি পাঠিয়েছেন তিনি যতক্ষণ না দেখছেন ততক্ষণ পর্যন্তই রিভোক করা যাবে। মেসেজ একবার "সিন' হয়ে গেলে আর অপশন কার্যকর হবে না।

.