হোয়াটসঅ্যাপ ফিরিয়ে আনছে পুরনো স্ট্যাটাস ফিচার

নতুন স্ট্যাটাস ফিচারের রেসপন্স খুব খারাপ, তাই হোয়াটসঅ্যাপ ফিরছে পুরনো স্ট্যাটাস ফিচারেই। জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক অ্যাপলিকেশন ইনস্টাগ্রাম এবং স্ন্যাপচ্যাটের অনুকরণে নিজেদের স্ট্যাটাস ফিচারে বদল এনেছিল হোয়াটসঅ্যাপ। তবে হোয়াটসঅ্যাপের এই পরিবর্তন বেশির ভাগ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরই পছন্দ হয়নি। নেতিবাচক প্রতিবার্তা পাওয়ার পর হোয়াটসঅ্যাপ সিদ্ধান্ত নিয়েছে আগের স্ট্যাটাস ফিচারেই ফিরে যাবে এই সোশ্যাল নেটওয়ার্ক অ্যাপ। (অ্যাকাউন্ট হোল্ডারদের ব্যক্তিগত তথ্যে বজ্র আঁটুনির সিদ্ধান্ত ফেসবুকের) 

Updated By: Mar 17, 2017, 03:32 PM IST
হোয়াটসঅ্যাপ ফিরিয়ে আনছে পুরনো স্ট্যাটাস ফিচার

ওয়েব ডেস্ক: নতুন স্ট্যাটাস ফিচারের রেসপন্স খুব খারাপ, তাই হোয়াটসঅ্যাপ ফিরছে পুরনো স্ট্যাটাস ফিচারেই। জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক অ্যাপলিকেশন ইনস্টাগ্রাম এবং স্ন্যাপচ্যাটের অনুকরণে নিজেদের স্ট্যাটাস ফিচারে বদল এনেছিল হোয়াটসঅ্যাপ। তবে হোয়াটসঅ্যাপের এই পরিবর্তন বেশির ভাগ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরই পছন্দ হয়নি। নেতিবাচক প্রতিবার্তা পাওয়ার পর হোয়াটসঅ্যাপ সিদ্ধান্ত নিয়েছে আগের স্ট্যাটাস ফিচারেই ফিরে যাবে এই সোশ্যাল নেটওয়ার্ক অ্যাপ। (অ্যাকাউন্ট হোল্ডারদের ব্যক্তিগত তথ্যে বজ্র আঁটুনির সিদ্ধান্ত ফেসবুকের

অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা পুরনো স্ট্যাটাস ফিচারকে জ্ঞাপনের মাধ্যম হিসেবে বেছে নিয়েছিলেন। জন্মদিনের ম্যাসেজ, মন খারাপ, আনন্দ কিংবা কোনও উৎসব মন চাইলেই মনের মত লেখা স্ট্যাটাস চিপকে দিয়ে জ্ঞাপন পক্রিয়া পরিচালনা করতে পারতেন একজন হোয়াটসঅ্যাপ ইউজার। নতুন ফিচারে ছবির সঙ্গে টেক্সট তো আছে, কিন্তু স্থায়িত্ব কেবল মাত্র ২৪ ঘণ্টা। আর এই কারণেই হোয়াটসঅ্যাপের নিউ স্ট্যাটাস ফিচার পছন্দ হয়নি অনেকেরই। তাই মানুষের মন বুঝে 'ব্যাক টু দ্য বেসিক'-এ ফিরছে হোয়াটসঅ্যাপ। নতুন ফোটো ফিচার স্ট্যাটাসের পরিবর্তে আগামী সপ্তাহতেই পুরনো টেক্সট স্ট্যাটাস ফিচারে ফিরবে হোয়াটসঅ্যাপ।(হোয়াটস অ্যাপের নতুন ফিচার্সটা জেনে নিন)  

.