ট্রাক থেকে উদ্ধার ৩৯টি দেহ, স্তম্ভিত খোদ প্রধানমন্ত্রী

বরিস জনসন টুইট বার্তায় জানান, এই ঘটনার উপর নজর রাখছে তাঁর দফতর। তদন্ত খতিয়ে দেখতে পুলিসকে কড়া নির্দেশ দেওয়া হয়েছে বলে দাবি প্রধানমন্ত্রীর

Updated By: Oct 23, 2019, 04:58 PM IST
ট্রাক থেকে উদ্ধার ৩৯টি দেহ, স্তম্ভিত খোদ প্রধানমন্ত্রী
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: লন্ডনে একটি ট্রাক থেকে উদ্ধার হল ৩৯টি দেহ! এ ঘটনায় ঘুম ছুটেছে এসেক্স পুলিসের। বুধবার, ওই ট্রাক থেকে ৩৮ পূর্ণ বয়স্ক এবং একটি নাবালকের দেহ উদ্ধার হয়। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে। কিন্তু একসঙ্গে এতকটা দেহ উদ্ধার হওয়ায় স্তম্ভিত খোদ তদন্তকারীরা। বিস্ময় প্রকাশ করে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন মৃতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

বরিস জনসন টুইট বার্তায় জানান, এই ঘটনার উপর নজর রাখছে তাঁর দফতর। তদন্ত খতিয়ে দেখতে পুলিসকে কড়া নির্দেশ দেওয়া হয়েছে বলে দাবি প্রধানমন্ত্রীর। এসেক্স পুলিসের প্রধান অ্যান্ড্রিউ ম্যারিনার বলেন, “এ ধরনের ঘটনা নজিরবিহীন।” ওয়াটারগ্ল্যাড ইন্ডাস্ট্রিয়াল পার্কের কাছে ওই ট্রাক আটক করা হয়। তল্লাশি চালানোর সময় উদ্ধার হয় দেহগুলি।

আরও পড়ুন- চাপে পড়ে প্রত্যর্পণ বিল প্রত্যাহার করল হংকং প্রশাসন, আন্দোলন অব্যাহত পুলিসি নির্যাতনের দাবিতে

পুলিসের দাবি, বুলগেরিয়া থেকে লন্ডনে আসছিল ট্রাকটি। শনিবার ওয়েলসের উত্তর-পশ্চিমে হলিহেড দিয়ে ওই ট্রাকটি ব্রিটেনে প্রবেশ করে বলে পুলিসের অনুমান। ব্রেক্সিট আবহে এই ঘটনা সাড়া ফেলে দিয়েছে ব্রিটেনের রাজনীতিতে। 

.