ভয়ঙ্কর! এটাই কি বিশ্বের সবচেয়ে বড় কুকুর?

দেখলে আপনার বুক কাঁপতে বাধ্য! দু’পায়ে ভর দিয়ে দাঁড়ালে লম্বায় প্রায় ৭ ফিট। এক নিমেষে সাবাড় করে দিতে পারে গরুর একটা আস্ত ঠ্যাং! গরু না মিললে আপত্তি নেই আস্ত মুরগিতেও। কিন্তু মালকিন তাকে আদর করে বলে, “বিগেস্ট কাডল মনস্টার”। নাম তার কার্ট। মালকিনের দাবি, তাঁর আদরের কার্টই বিশ্বের সবচেয়ে বড় কুকুর।

Updated By: Feb 20, 2016, 03:45 PM IST
ভয়ঙ্কর! এটাই কি বিশ্বের সবচেয়ে বড় কুকুর?

ওয়েব ডেস্ক : দেখলে আপনার বুক কাঁপতে বাধ্য! দু’পায়ে ভর দিয়ে দাঁড়ালে লম্বায় প্রায় ৭ ফিট। এক নিমেষে সাবাড় করে দিতে পারে গরুর একটা আস্ত ঠ্যাং! গরু না মিললে আপত্তি নেই আস্ত মুরগিতেও। কিন্তু মালকিন তাকে আদর করে বলে, “বিগেস্ট কাডল মনস্টার”। নাম তার কার্ট। মালকিনের দাবি, তাঁর আদরের কার্টই বিশ্বের সবচেয়ে বড় কুকুর।

একরত্তি কার্টকে রাস্তায় কুড়িয়ে পেয়েছিলেন ট্রেসি বাকিংহাম। আর এখন সেই কার্টই তাঁর সংসারের অন্যতম সদস্য। সংসারে রয়েছে আরও অনেক কুকুর, বিড়াল। সবার সঙ্গেই সদ্ভাব রয়েছে কার্টের। ট্রেসি বললেন, “অনেকসময় দেখা যায়, সবাই একসঙ্গে জড়াজড়ি করে ঘুমাচ্ছে। ”

কার্টের খাওয়ার জন্য সপ্তাহে প্রায় ১০০ পাউন্ড বরাদ্দ করে রাখতে হয় ট্রেসিকে। কার্টকে নিয়ে রাস্তায় বেরলে কৌতূহলের অন্ত থাকে না সাধারণ মানুষের। তার সঙ্গে ছবি তোলার সুযোগ ছাড়তে রাজি হয় না কেউই।

.