স্ত্রীর সংখ্যা ২০ পেরিয়েছে, বউয়ের তালিকায় নিজের মেয়েও! ধর্মগুরুর কাণ্ডে হতবাক গোয়েন্দারা...

স্যামুয়েল ব়্যাপিলি বাতেমান। বয়স ৪৬ বছর। অভিযোগ, তিনি নাবালিকা বিয়ে করেছেন, তাঁর অধিকাংশ স্ত্রীর বয়সই ১৫-র নীচে। নারীপাচারের অভিযোগও রয়েছে।

Updated By: Dec 5, 2022, 07:26 PM IST
স্ত্রীর সংখ্যা ২০ পেরিয়েছে, বউয়ের তালিকায় নিজের মেয়েও! ধর্মগুরুর কাণ্ডে হতবাক গোয়েন্দারা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর স্ত্রীর সংখ্যা ২০ পেরিয়েছে। বউয়ের তালিকায় রয়েছে স্বয়ং তার মেয়েও। তিনি নিজেকে ধর্মগুরু বলে দাবি করেন। মার্কিন এই বহুগামী সম্প্রতি এই কারণে নানা সমালোচনার মুখে পড়েছেন। শুধু সমালোচনার মুখেই পড়েননি। তিনি এখন হাজতবাস করছেন। 

আরও পড়ুন: কোন নিষিদ্ধ যৌনতার মৌতাতে সেদিন শিউরে উঠেছিল রক্ষণশীলতা?

নাম তাঁর স্যামুয়েল ব়্যাপিলি বাতেমান। বয়স ৪৬ বছর। তাঁর নামে অভিযোগ, তিনি নাবালিকা বিয়ে করেছেন, কেননা তাঁর অধিকাংশ স্ত্রীর বয়সই ১৫-র নীচে। তাঁকে নিয়ে যে রিপোর্টটি সম্প্রতি প্রকাশিত হয়েছে, সেখানে দাবি করা হয়েছে, স্যামুয়েল নিজেকে প্রফেট বলে দাবি করেন।

আরও পড়ুন: Viral Video: হঠাৎ হাঁচি, হাঁচতে হাঁচতেই লুটাল মাটিতে, মর্মান্তিক পরিণতি যুবকের!

২০১৯ সালের পর থেকে তাঁর একটি ছোট অনুগামীদলও তৈরি হয়েছে। এবং তিনি সম্প্রতি তাঁর নিজের মেয়েকে বিয়ে করেছেন। তাঁর উপর যে অভিযোগ দায়ের হয়েছে, তার ভিত্তিতে তিনি এখন বিচারাধীন। অ্যারিজোনা কারাগারে বন্দি তিনি। এর আগে কলোরাডো শহরে তাঁর বাড়িতে তল্লাশি হয়েছে। অবশ্য সেপ্টেম্বর থেকেই এ বিষয়ে গোপনে তথ্য সংগ্রহ ও গোয়েন্দাগিরি চলছিল।

তবে তাঁর বিরুদ্ধে সব চেয়ে বড় যে অভিযোগ, তা হল তিনি নারীপাচার চক্রের সঙ্গেও জড়িত। এমন তথ্য প্রমাণও মিলেছে যে, অ্যারিজোনা, উটাহ্, নেভাদা, নেব্রাস্কায় নাবালিকা পাচারের সঙ্গে যুক্ত স্যামুয়েল এবং তাঁর অনুগামীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)