চিকিত্সকরা মৃত ঘোষণা করার ৪ ঘণ্টা পর জেগে উঠল 'মরা'

রহস্য উদ্ঘাটন হল ময়না তদন্তের সময়। প্রায় ৪ ঘণ্টা  ধরে 'মৃতদেহ' ব্যাগবন্দি থাকার পর যখন খোলা হয়, সে সময় আচমকাই নড়ে ওঠে 'মরা'!  কয়েক সেকেন্ড হতভম্ব চিকিত্সকরা! তারপর হুঁশ ফিরতেই যে যেদিকে পারে দৌড়তে শুরু করে।

Updated By: Jan 10, 2018, 08:52 PM IST
চিকিত্সকরা মৃত ঘোষণা করার ৪ ঘণ্টা পর জেগে উঠল 'মরা'
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: আসামী মৃত্যুর দোরগোড়া থেকে ফিরে এল। চিকিত্সক নাড়ি টিপে মৃত ঘোষণা করে দিয়েছেন। কিন্তু ময়না তদন্ত করার সময় হঠাত্ চোখ খোলে 'মরা' ব্যক্তির। হতভম্ব ময়না তদন্তকারী চিকিত্সকরা! ভূত ভেবেই যে যেদিকে পারে ছুট দেয়।

আরও পড়ুন- পোশাক খুলে উবের চালককে লুটের চেষ্টা তরুণীর

ঘটনাটি ঘটে স্পেনের ওভিদোর একটি হাসপাতালে। স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গনজালো মন্তোয়া জিমেনেজ নামে এক স্প্যানিশ আসামী জেলের ভিতর মারা যান বলে সন্দেহ হয় অফিসারদের। তত্ক্ষণাত্ চিকিত্সক হাজির হন। নাড়ি পরীক্ষা করে জানিয়ে দেওয়া হয় গনজালো মৃত। এই খবর তার পরিবারকেও জানিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন- বিশালাকার মাকড়সা মারতে গিয়ে ঘর পুড়ে ছাই!

রহস্য উদ্ঘাটন হল ময়না তদন্তের সময়। প্রায় ৪ ঘণ্টা  ধরে 'মৃতদেহ' ব্যাগবন্দি থাকার পর যখন খোলা হয়, সে সময় আচমকাই নড়ে ওঠে 'মরা'!  কয়েক সেকেন্ড হতভম্ব চিকিত্সকরা! তারপর হুঁশ ফিরতেই যে যেদিকে পারে দৌড়তে শুরু করে। এরপর ২৯ বছর বয়সী গনজালোকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকরা জানিয়েছেন তিনি এখন সুস্থ রয়েছেন।

আরও পড়ুন- দমবন্ধ হয়ে মৃত্যু ঋতুস্রাবে 'অপবিত্র' তরুণীর

.