পিছনের সিটে দুই মহিলার চুম্বন, গাড়ি থেকে নামিয়ে দিলেন উবর চালক!

চালক আহমেদ সংবাদমাধ্যমে জানান, ওই দুই মহিলা যে ধরনের আচরণ করছিলেন তা ‘ভীষণ অশ্লীল’ এবং ‘কুরুচিকর’। গাড়িতে বসে এমন আচরণ করা ‘বেআইনি’

Updated By: Jun 14, 2018, 02:15 PM IST
পিছনের সিটে দুই মহিলার চুম্বন, গাড়ি থেকে নামিয়ে দিলেন উবর চালক!
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: দুই মহিলা যাত্রী পরস্পরকে চুম্বন করছিলেন, আর সেই ‘অপরাধে’ গাড়ি থেকে তাঁদের  নামিয়ে দিলেন উবর চালক। চালকের অভিযোগ, পিছনের সিটে বসে ‘অপ্রীতিকর ভঙ্গিতে’ চুম্বন করছিলেন ওই দুই মহিলা। তবে চালকের অভিযোগ খারিজ করে দেন ম্যানহাটনের বাসিন্দা অ্যালেক্স লাভাইন ও এমা পিচল। চুম্বন করার কথা স্বীকার করে তাঁরা বলেন, “ভীষণ স্বাভাবিক আচরণই করেছি আমরা।” ঘটনা সামনে আসতে চালকের লাইসেন্স বাতিল করেছে উবর সংস্থা।

আরও পড়ুন- কফিন নয়, নতুন বিএমডব্লিউ-তে বাবাকে সমাধিস্থ করল ছেলে

বন্ধুর জন্মদিন সেরে ম্যানহাটনে ফিরছিলেন বছর ছাব্বিশের অ্যালেক্স এবং চব্বিশ বছর বয়সী এমা। তাঁদের কথায়, ট্যাক্সির পিছনের সিটে বসে স্বাভাবিক কথাবার্তা বলছিলেন দু’জনে। লাভাইন দাবি করেন, যথেষ্ট দূরত্ব রেখেই গল্প করছিলাম। এরপর, ‘আবেগের বশবর্তী’ হয়ে চুম্বন করি কিন্তু কোনও অশ্লীল আচরণের লেশমাত্র ছিল না। এই দৃশ্য দেখে গাড়িয়ে থামিয়ে তাঁদের নেমে যেতে বলেন চালক আহমেদ এল বৌতারি। এরপরই ম্যানহাটনে মাঝ রাস্তায় তাঁদের জোর করে নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন ওই দুই মহিলা।

আরও পড়ুন- ধাক্কা খেল হাফিজ সইদের ভোটে লড়ার স্বপ্ন

চালক আহমেদ সংবাদমাধ্যমে জানান, ওই দুই মহিলা যে ধরনের আচরণ করছিলেন তা ‘ভীষণ অশ্লীল’ এবং ‘কুরুচিকর’। গাড়িতে বসে এমন আচরণ করা ‘বেআইনি’। রুলবুক দেখিয়ে তাঁদেরকে নেমে যেতে অনুরোধ করেন বলেও তিনি দাবি করেছেন। ওই মহিলাদের ১৫ ডলার গাড়িভাড়া ফেরত্ দিয়ে উবর সংস্থার জানিয়েছে, যে কোনও ধরনের বৈষম্য বরদাস্ত করা হবে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন- 'হিন্দুরা ইসলামি অত্যাচারের শিকার' মন্তব্য করায় দুবাইয়ে চাকরি গেল ভারতীয় রাঁধুনির

উল্লেখ্য, ওই দুই মহিলা নিজেদের সমকামী হিসাবে পরিচয় দেন এবং তাঁরা যে বিগত দু’বছর ধরে সম্পর্ক রয়েছেন সেকথাও স্পষ্ট করেন। এই ঘটনার পর নিউ ইয়র্ক শহরে সমকামীদের নিরাপত্তা ও স্বাধীনতা নিয়ে রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন তাঁরা।