Bangladesh: জাতীয় সড়কে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই নিহত ১৪ শ্রমিক

Bangladesh:মৃতদেহগুলি রাখা হয়েছিল সিলেটের এম জে ওসমানি মেডিক্যাল কলেজে। সেখানে ময়না তদন্তের পর লাশ নিয়ে যান পরিজনরা। উল্লেখ করার মতো বিষয় হল সেই মরদেহ আত্মীয়দের বাড়ি পৌঁছে দেওয়ার জন্য কোনও টাকা নেননি অ্যাম্বুল্যান্স চালকরা

Updated By: Jun 7, 2023, 09:30 PM IST
Bangladesh: জাতীয় সড়কে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই নিহত ১৪ শ্রমিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঢালাইয়ের কাজ করতে বেরিয়ে আর ঘরে ফেরা হল না ১৪ শ্রমিকের। বুধবার কাকভোরে একটি পিক আপ ভ্যানে চড়ে সিলেট-ঢাকা জাতীয় সড়ক ধরে গোয়ালাবাজার যাচ্ছিলেন ওইসব শ্রমিকরা। পথে সুরমার কুতুবপুরে একটি বালির লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই পিকআপ ভ্যানের। ট্রাকের ধাক্কার দল পাকিয়ে যায় পিকআপ ভ্যানটি। ঘটনাস্থলেই নিহত হন ১৪ জন। গুরুতর আহত ১০ জন।

আরও পড়ুন-আড়াই লাখ টাকা কেজি, গাছ ঝুলছে কোটি কোটি টাকার আম, ঘুম ছুটেছে বীরভূমের বাসিন্দার

মৃতদেহগুলি রাখা হয়েছিল সিলেটের এম জে ওসমানি মেডিক্যাল কলেজে। সেখানে ময়না তদন্তের পর লাশ নিয়ে যান পরিজনরা। উল্লেখ করার মতো বিষয় হল সেই মরদেহ আত্মীয়দের বাড়ি পৌঁছে দেওয়ার জন্য কোনও টাকা নেননি অ্যাম্বুল্যান্স চালকরা। অ্যাম্বুল্যান্স চালক ইউনিয়নের সহসভাপতি শরিফ আহমেদ বলেন, আমরা আগেই বিনা মূল্যে অ্যাম্বল্যান্স পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছিলাম। 

বুধবার বেলা গড়াতেই কান্নার রোলে ভরে ওঠে  ওসমানি মেডিক্যাল কলেজ চত্বর। বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আত্মীয়স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। কেউ বলছেন, আমার আর কেউ রইল না। কেউ বলছেন, কীভাবে আমার সংসার চলবে। কেউ আবার থমথমে মুখে পরিজনের লাশ হাতে পাওয়ার অপেক্ষায়। যারা মারা গিয়েছেন তাদের অধিকাংশের বয়স চল্লিশের ভেতরে। অধিকাংশই পরিবারের একমাত্র রোজগেরে।   

দুর্ঘটনায় আহত এক ব্যক্তি সংবাদমাধ্য়মে বলেন, ঢাকা দিকে যাওয়া ট্রাকটি রাস্তার ডান দিকে এসে সজোরে ধাক্কা মারে পিকআপ ভ্যানটিকে। প্রবল ধাক্কায় পিকআপ ভ্যানিটি উল্টে যায়। মনে হয় চালক ঘুমিয়ে পড়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.