জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কষ্ট করে সারা বছর দল করে চলেন তারা অথচ টিকিট পান না। তারকা মুখেদেরই সেখানে অগ্রাধিকার। আজ থেকে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফর্ম বিক্রি শুরু করেছে বাংলাদেশে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আর সেই দলেরই সাংসদ নির্বাচনের দৌড়ে নেমেছেন সে দেশের নায়িকারা। অপু বিশ্বাস, সোহানা সাবা ও নিপুণ আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চেয়ে ফর্ম তুলেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Pakistan Election | Blast in Balochistan: রাত পোহালেই নির্বাচন! তার আগেই বিস্ফোরণে নিহত ২৫, বাড়তে পারে সংখ্যা


বগুড়া অঞ্চল থেকে এ ফর্ম সংগ্রহ করেন অভিনেত্রী অপু বিশ্বাস। নিপুণ আক্তার চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফর্ম সংগ্রহ করছেন। আর এতেই স্বপ্নভঙ্গ হয়েছে আসমা আক্তার রুনা নামের এক নেত্রীর। কেঁদে কেঁদে সংবাদমাধ্যমের সামনে প্রশ্ন রাখেন— অপু বিশ্বাস, নিপুণ, সোহানা সাবারা কোথা থেকে এল? দুর্দিনে এদের তো কখনও মাঠে দেখলাম না। যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আসমান আক্তার রুনা বলেন, রাজনীতিতে এসে জীবন-যৌবন নষ্ট করছি। জেল খেটেছি, নিজের পাঁচটা বাড়ি বিক্রি করছি।


তিনি বলেন, ‘মনোনয়ন ফর্ম কিনতে এসে হতাশ হয়ে পড়েছি। নায়ক নায়িকার ঢল দেখে আমি অজ্ঞান হয়ে গিয়েছি। এত দিন ওরা কোথায় ছিল? রাজপথে তো দেখিনি। রাজনীতিতে এসে জীবন-যৌবন নষ্ট করেছি। জেল খেটেছি, নিজের পাঁচটা বাড়ি বিক্রি করেছি। কী লাভ হল এই সব ত্যাগ করে। যদি এই নায়িকারা এসে মনোনয়ন নিয়ে যায় তাহলে মরণ হওয়া উচিত।’



আরও পড়ুন, USA | India Student Death: আমেরিকার পার্কে ফের খুন ভারতীয় ছাত্র, ২ সপ্তাহে ৪ ঘটনায় চিন্তায় সরকার


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)