Bangladesh Rape: মাদক খাইয়ে তরণীকে 'ধর্ষণ', পুলিসের জালে অভিযুক্ত ১

অভিযুক্ত বাংলাদেশের ইউপি চেয়ারম্যান এবং তার পিসতুতো ভাই  

Updated By: May 2, 2022, 07:30 PM IST
Bangladesh Rape: মাদক খাইয়ে তরণীকে 'ধর্ষণ', পুলিসের জালে অভিযুক্ত ১
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মাদক খাইয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত বাংলাদেশের হরিশঙ্করপুর ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ এবং তার পিসতুতো ভাই নজরুল ইসলাম। একজনকে গ্রেফতার করল পুলিস।

জানা গিয়েছে, গত ১৫ এপ্রিল ওই তরুণীকে বাড়িতে ডাকে হরিশঙ্করপুর ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ। এরপর ওই তরুণীকে ভুল বুঝিয়ে ইয়াবা ও গাঁজা খাওয়ায় সে। অভিযোগ, এরপর পিসতুতো ভাই নজরুলের সঙ্গে মিলে, তরুণীর উপর নির্যাতন চালায় চেয়ারম্যান। ধর্ষণের পর তরুণী অচেতন হয়ে পড়ে। ১৬ এপ্রিল তাকে কে বা কারা ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

জ্ঞান ফিরলে তরুণী দেখেন, তিনি হাসপাতালে ভর্তি। এরপর পুলিসকে সমস্ত বিষয় জানান নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ এবং তার গাড়ির চালক শাহিনের বিরুদ্ধে ধর্ষণ মামলা রুজু করে পুলিস। এরপর অভিযান চালিয়ে নজরুলকে গ্রেফতার করেন তদন্তকারীরা। ইতিমধ্যে আদালত থেকে জামিন পেলেছেন ইউপি চেয়ারম্যান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.