ভি়ডিয়ো: স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানাতে বিমান প্রদর্শনী সেনার, দেখুন অভূতপূর্ব কিছু দৃশ্য

কিছু ভিডিয়োয় হাসপাতালের ছাদে দাঁড়িয়ে নৌবাহিনী উদ্দেশ্যে হাততালি দিতে দেখা যায় স্বাস্থ্যকর্মীদের।

Updated By: Apr 29, 2020, 05:37 PM IST
ভি়ডিয়ো: স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানাতে বিমান প্রদর্শনী সেনার, দেখুন অভূতপূর্ব কিছু দৃশ্য

নিজস্ব প্রতিবেদন : স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানাতে এবং সাধারণ মানুষের মধ্যে মনোবল বজায় রাখতে ফাইটার বিমানের বিশেষ প্রদর্শনী করল মার্কিন নৌ বাহিনী। প্রত্যেকে নিজের বাড়ি থেকেই সাক্ষী থাকলেন 'ব্লু এঞ্জেলসের' প্রদর্শনীর।

 মার্কিন যুক্তরাষ্ট্রের করোনাভাইরাসের এপিসেন্টার নিউ ইয়র্ক। সেই নিউইয়র্কের আকাশে উড়ে গেল ছটি এফ-সিক্সটিন ফ্যালকন এবং এফ-এইট্টিন সি হর্নেট বিমান। বাড়ির বারান্দা, ছাদ, জানলা থেকে অভূতপূর্ব দৃশ্যের সাক্ষী থাকলেন গৃহবন্দি মানুষ। শুধু নিউ ইয়ার্কি নয় নিউজার্সি এবং পেনসিলভেনিয়ার আকাশ দিয়ে উড়ে যায় ব্লু এঞ্জেলস। 

এমন ঐতিহাসিক দৃশ্য ক্যামেরাবন্দী করতে ভোলেননি নিউইয়র্কবাসী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ফরমেশনের একাধিক ভিডিও। এর মধ্যে কিছু ভিডিয়োয় হাসপাতালের ছাদে দাঁড়িয়ে নৌবাহিনী উদ্দেশ্যে হাততালি দিতে দেখা যায় স্বাস্থ্যকর্মীদের।
 

শুধু তাই নয় বিমান থেকে গোটা দৃশ্যের ককপিটের ছবি প্রকাশ্যে আনেন ব্লু এঞ্জেলসের কয়েকজন বিমান চালক। নৌবাহিনীর এই শাখার টুইটার পেজ থেকে জানানো হয়, "চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের প্রতি আমরা কৃতজ্ঞ। তাঁদের প্রতি শ্রদ্ধা জানানোর একটা ছোট্ট প্রয়াস এটি।"