Air India: কেবিনে পোড়া গন্ধ, ম্যাসকটে এয়ার ইন্ডিয়ার বিমানের জরুরি অবতরণ

এ নিয়ে একই দিনে দুটি ভারতীয় বিমান গন্তব্য অবতরণ না করে, অন্যত্র নামল। রবিবার সকালে শারজা থেকে হায়দরাবাদ ফিরতি একটি ইন্ডিগো বিমানকে রুট বদলে পাকিস্তানেই নিয়ে যাওয়া হয়। 

Updated By: Jul 17, 2022, 07:53 PM IST
Air India: কেবিনে পোড়া গন্ধ, ম্যাসকটে এয়ার ইন্ডিয়ার বিমানের জরুরি অবতরণ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কালিকুট থেকে দুবাইগামী এয়ার ইন্ডিয়ার (Air India) এক্সপ্রেসের বিমানে বিভ্রাট। মাঝ আকাশে বিমানের মধ্যে পোড়া গন্ধ পাওয়া যায়। যাত্রীদের মধ্য়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে বিমানটি ওমানের ম্যাসকটে জরুরী অবতরণ করা হয়।

জানা গিয়েছে, শনিবার রাতে কালিকুট থেকে বিমানটি যাত্রা শুরু করে। মাঝ আকাশে বিমানটির মধ্যে পোড়া গন্ধ পান ক্রিউ সদস্যরা। গোটা বিমানে ছানবিন করেও কোনও কিছু পুড়তে দেখা যায়নি। এমনকী কেউ লুকিয়ে ধুমপানও করছিলেন না। এরপর বিমানটি ওমানের ম্যাসকটে তড়িঘড়ি অবতরণের সিদ্ধান্ত নেন ফ্লাইট ক্যাপ্টেন-সহ অন্যান্যরা।

এ নিয়ে একই দিনে দুটি ভারতীয় বিমান গন্তব্য অবতরণ না করে, অন্যত্র নামল। রবিবার সকালে শারজা থেকে হায়দরাবাদ ফিরতি একটি ইন্ডিগো বিমানকে রুট বদলে পাকিস্তানেই নিয়ে যাওয়া হয়। বিমানটিতে প্রযুক্তিগত ত্রুটির ধরা পড়ায় করাচিতে জরুরী অবতরণ করানো হয়। যদিও যাত্রীদের কোনও ক্ষতি হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.