বয়ফ্রেণ্ডের ওপর রাগ করে রাস্তার মাঝে নগ্ন হলেন প্রেমিকা

যত ভাব, তত রাগ। প্রেমে এমনটাই হয়। যাকে দিনে একবার না দেখালে চলে না, ঝগড়া হলে তার সাথেই মুখ দেখাদেখি বন্ধ। সব প্রেমের সম্পর্কেই রাগ অভিমান একটা গুরুত্বপূর্ণ অঙ্গ।

Updated By: Mar 30, 2016, 10:44 AM IST

ওয়েব ডেস্ক: যত ভাব, তত রাগ। প্রেমে এমনটাই হয়। যাকে দিনে একবার না দেখালে চলে না, ঝগড়া হলে তার সাথেই মুখ দেখাদেখি বন্ধ। সব প্রেমের সম্পর্কেই রাগ অভিমআন একটা গুরুত্বপূর্ণ অঙ্গ। কিন্তু তাই বলে প্রেমিকের ওপর রাগ করে এমন মারাত্মক কাণ্ড ঘটিয়ে ফেলবেন! এই অদ্ভূত মন কষাকষি দেখলে আপনিও বলবেন, 'অ্যাঁ'!

 

যে মানুষটির সঙ্গে প্রেম করেন সেই বয়ফ্রেণ্ডের কাছে দরকারে কিছু চাইবেন, এটা তো প্রেমিকার অধিকার। সেই অধিকারেই বয়ফ্রেন্ডের কাছে চেয়ে বসেছিলেন আইফোন ৬ এস। বয়ফ্রেণ্ড তাতে রাজি না হতেই প্রেমের এক অদ্ভূত রূপ দেখল চিনের নানজিং শহর। প্রেমিককে রাস্তার মাঝে টেনে এনে জোড় করে তাঁর জামাকাপড় খোলার চেষ্টা করতে থাকেন প্রেমিকা। বিশেষ সুবিধা করতে না পেরে নিজের জামাকাপড়ই এক এক করে খুলতে থাকেন। ব্যস্ত রাস্তার মাঝে দাঁড়িয়ে নগ্ন হয়ে প্রেমিকের সঙ্গে ঝগড়া করতে থাকেন ওই মহিলা। এমন দৃশ্য দেখে স্বাভাবিক ভাবেই রাস্তায় একে একে লোক জমা হতে থাকে। মোবাইল বার করে চলতে থাকে রেকর্ডিং। ২ মিনিট ধরে এই কাণ্ড চলতে থাকার পর অবশেষে কয়েকজন মহিলা এসে মেয়েটিকে থামান। তারপর ধীরে ধীরে জামাকাপড় পরে সেখান থেকে চলে যায় 'অভিমানী' প্রেমিকা।