৫৪ জন যাত্রী নিয়ে ভেঙেই পড়ল ইন্দোনেশিয়ার 'নিখোঁজ' বিমান

৫৪ জন যাত্রী নিয়ে সম্ভবত ভেঙেই পড়ল ইন্দোনেশিয়ার বিমান। ইন্দোনেশিয়ার প্রত্যন্ত ও পাপুয়ার পূর্ব পার্বত্য অঞ্চলের গ্রামবাসীরা দাবি করেছেন তাঁরা একটি প্লেন ভেঙে পড়তে দেখেছেন। জানিয়েছেন ট্রাইগানা এয়ারের এক আধিকারিক।

Updated By: Aug 16, 2015, 09:08 PM IST
৫৪ জন যাত্রী নিয়ে ভেঙেই পড়ল ইন্দোনেশিয়ার 'নিখোঁজ' বিমান

ওয়েব ডেস্ক: ৫৪ জন যাত্রী নিয়ে সম্ভবত ভেঙেই পড়ল ইন্দোনেশিয়ার বিমান। ইন্দোনেশিয়ার প্রত্যন্ত ও পাপুয়ার পূর্ব পার্বত্য অঞ্চলের গ্রামবাসীরা দাবি করেছেন তাঁরা একটি প্লেন ভেঙে পড়তে দেখেছেন। জানিয়েছেন ট্রাইগানা এয়ারের এক আধিকারিক।

মালয়েশিয়ার বিমানের পর এবার ইন্দোনেশিয়ার। MH370-এর পর এবার Trigana Air ATR 42 (Trigana Air হল ইন্দোনেশিয়ার বিমান সংস্থা)। আকাশে নিখোঁজ হয়ে যায় বিমানটি। ইন্দোনেশিয়ার এই বিমানে ৫৪ জন যাত্রী ও বিমানকর্মী ছিলেন। যাদের মধ্যে ৪৪ জন প্রাপ্তবয়স্ক, পাঁচজন শিশু ও পাঁচজন বিমানকর্মী।   

পাপুয়া-র রাজধানী জয়াপুরা বিমানবন্দর থেকে ওসসিবিলে উড়ে যাওয়ার সময় নিখোঁজ হয়ে যায় ইন্দোনেশিয়ার বিমান Air ATR 42। ৪৫ মিনিটের মধ্যেই গন্তব্যস্থলে পৌঁছে যাওয়ার কথা ছিল বিমানটির। কিন্তু জয়াপুরা থেকে ছাড়ার আধ ঘণ্টা পর বিমানটির সঙ্গে কোনও যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি। খারাপ আবহাওয়ার জন্য বিমানটির খোঁজে সেভাবে শুরু করা যায়নি। যেখান থেকে বিমানটির সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয় সেই এলাকাটি পাহাড়-পর্বতে ঢাকা।

 

.