'ধাপ্পা' দিয়ে মাকে চমকে দিল সিংহশাবক! ভাইরাল হল এই 'মিষ্টি' ভিডিয়ো

মায়ের সামনেই খেলছিল একটি ছানা। তার দিকে মা সিংহীর নজর ছিল। কিন্তু মায়ের ঠিক পিছনেই আরেকটি ছানা খেলা করছিল। সে হঠাত্ করেই গুটি গুটি পায়ে এগিয়ে আসতে থাকে মায়ের দিকে। 

Updated By: Oct 10, 2019, 05:45 PM IST
'ধাপ্পা' দিয়ে মাকে চমকে দিল সিংহশাবক! ভাইরাল হল এই 'মিষ্টি' ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : মা শুয়ে রয়েছে আরামে। পিছন থেকে ছোট্ট ছানা এসে মাকে 'ধাপ্পা' দিয়ে চমকে দিচ্ছে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল। নেটিজেনরা দারুণ পছন্দ করলেন সেই ভিডিয়ো। মা আর ছানাদের এমন মিষ্টি কার্যকলাপ মন ভাল করে দিতে পারে আপনারও। অনেক সময় এমন হয়, আমরা হয়তো অবচেতন হয়ে বসে রয়েছি কোনও জায়গায়! পিছন থেকে কেউ এসে সামান্য ছুঁলেই চমকে উঠি। কিন্তু এমনটা যে সিংহের মতো প্রাণীর ক্ষেত্রেও হয়! মা সিংহী তার ছানার ধাপ্পায় চমকে উঠল। আর সেই ভিডিয়ো দেখে হেসে কুটোপাটি খাচ্ছে নেটিজেনরা। 

আরও পড়ুন-  ফেসবুকে ভারত-বাংলাদেশ চুক্তির বিরোধিতা করে বহিষ্কৃত আওয়ামি লিগ নেতা

মায়ের সামনেই খেলছিল একটি ছানা। তার দিকে মা সিংহীর নজর ছিল। কিন্তু মায়ের ঠিক পিছনেই আরেকটি ছানা খেলা করছিল। সে হঠাত্ করেই গুটি গুটি পায়ে এগিয়ে আসতে থাকে মায়ের দিকে। তবে তখনও বোঝা যায়নি যে তার মাথায় কী দুষ্টু বুদ্ধি খেলছে! টলমল পায়ে এসে মাকে পিছন থেকে ধাপ্পা দিল সে। খাচার ভিতর মা ও ছানার এমন খেলা রেকর্ড হল ভিডিয়োতে। এডিনবার্গ চিড়িয়াখানা ফেসবুকে সেই মজার ভিডিয়ো ক্লিপ তুলে দিল। আর সেই ভিডিয়ো দেখে একের পর এক অভিভাবক যেন নিজেদের সঙ্গে মেলাতে পারলেন। কারণ, কম-বেশি এমন ঘটনা আমাদের প্রত্যেকের বাড়িতেই হয়ে থাকে। 

আরও পড়ুন-  মেক্সিকোয় মেয়রকে ট্রাকে বেঁধে শহর ঘোরাল বিক্ষুব্ধ কৃষকরা

ভিডিয়ো শেয়ার হওয়ার পর থেকে প্রায় ৪২ হাজার মানুষ সেটি দেখেছেন। সিংহ ছানার এমন কাণ্ড দেখে হেসে কুটোপাটি খেয়েছেন অনেকেই। প্রত্যেকেই যেন সেই সিংহ ছানাকে ভালবেসে ফেলেছেন। এতই মিষ্টি তার কার্যকলাপ।