Dubai: দুবাইয়ের শেখ কিনলেন আস্ত দ্বীপ! কারণ, দেশে বিকিনি পরতে পারেন না আদরের 'মখমলি' স্ত্রী...

Dubai: স্ত্রী যাতে ইতস্তত বোধ না করে খোলামেলাভাবে বিকিনি পরতে পারে, তার জন্য গোটা একটা আইল্যান্ড কিনে ফেললেন মিলেনিয়ার স্বামী। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।

Updated By: Sep 27, 2024, 03:56 PM IST
Dubai: দুবাইয়ের শেখ কিনলেন আস্ত দ্বীপ! কারণ, দেশে বিকিনি পরতে পারেন না আদরের 'মখমলি' স্ত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এরকম স্বামী থাকুক ঘরে-ঘরে! স্ত্রীকে খুশি করতে কত ধরণের উপহারই না দিয়ে থাকেন স্বামীরা। কিন্তু এবারে এক স্বামীর উপহারে শুধু তাঁর স্ত্রী নয়, একাধিক মহিলারা তাঁর উপর মুগ্ধ হয়ে গিয়েছে। স্ত্রী যাতে ইতস্তত বোধ না করে খোলামেলাভাবে বিকিনি পরতে পারে, তার জন্য গোটা একটা আইল্যান্ড কিনে ফেললেন মিলেনিয়ার স্বামী। দ্বীপের দাম ৫০ মিলিয়ন ডলার, যা ভারতীয় অর্থে ৪১৮ কোটি ৪১ লক্ষ ২৫ হাজার টাকা।

২৬ বছরের সৌদি আল নাদাক নামে একজন গৃহবধূ ইনস্টাগ্রামে খুবই অ্যাক্টিভ। জানা গিয়েছে, সৌদি আল নাদাক আদতে যুক্তরাজ্যের বাসিন্দা। দুবাইতে আসেন পড়াশোনা করতে। সেই সময়ই জামালের সঙ্গে সাক্ষাত্‍। তিন বছর আগে তিনি দুবাইয়ের সেই মিলেনিয়ার ব্যবসায়ীকে তিনি বিয়ে করেন। বর্তমানে সুখে সংসার করছেন। 

সৌদি প্রতিদিন নিজের লাইফস্টাইল স্টোরি শেয়ার করে থাকেন। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো পোস্ট করেন। সেটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে পড়ে। সেখানে দেখা যাচ্ছে, তিনি এবং তাঁর স্বামী প্লেনে করে উড়ে তাদের প্রাইভেট দ্বীপে। ভিডিয়োটির উপরে লেখা, 'বিকিনি পরতে চেয়েছিলাম, মিলেনিয়ার স্বামী দ্বীপ কিনে দিয়েছে।' এর পাশাপাশি ক্যাপশনে লেখেন, 'এখনও পর্যন্ত এটা তাঁর সবথেকে সেরা বিনিয়োগ।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soudi✨ (@soudiofarabia)

আরও পড়ুন:Bangladesh: পুজোয় কোনও ছুটি থাকবে না, প্রতিমা বিসর্জনও করা যাবে না! ফতোয়া বাংলাদেশে...

নেটিজেনরা তাঁর স্বামীর কীর্তিতে মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করে। একদল নেটিজেন স্বামী প্রশংসায় পঞ্চমুখ হয়ে যায়। অন্যদিকে, আর একদন নেটিজেন দম্পতির  সম্পদের 'দেখানো'র জন্য সমালোচনার সম্মুখীন হন। 

একজন নেটিজেন লেখেন, 'হাসব্যান্ড অফ দ্য ইয়ার'। আর একজন লেখেন, 'কেন আমরা এনার স্বামী পাই না।' অন্য একজন লেখেন, 'আমারও এইরকম একজন স্বামী চাই, এরকম পাত্র কোথায় পাওয়া যায়।' 

আবার একদিকের নেটিজেন লেখেন, 'এনাকে কেউ শাহজাহানের তাজ মহলওয়ালা পুরস্কার দিয়ে দিন।' একজন লেখেন, 'দুবাইয়ের লোকজন সবাইকে গরীব করে ছাড়বে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.