মিশরের প্রেসিডেণ্টকে কিনতে পাওয়া যাচ্ছে ই-বেতে!

  অভাবের সংসারে দু'টো পয়সার জন্য মানুষকে কত কী না করতে হয়। প্রয়োজনে বাড়ি, গিড়ি সবই বেচে দিতে হয়। কিন্তু তাই বলে নিজেকে? তাও আবার ই-কমার্স সাইটে রীতিমত দাম দিয়ে, ছবি দিয়ে। ঠিক যেমন করে সেখানে আর পাঁচটা জিনিস বিক্রি হয়। অবাক কাণ্ড। কিন্তু কে বিক্রি হচ্ছেন সেটা শুনলে আরও অবাক হবেন। তিনি স্বয়ং মিশরের প্রেসিডেন্ট আব্দাল ফাতে এল সিসি।

Updated By: Feb 25, 2016, 10:10 PM IST
মিশরের প্রেসিডেণ্টকে কিনতে পাওয়া যাচ্ছে ই-বেতে!

ওয়েব ডেস্ক:  অভাবের সংসারে দু'টো পয়সার জন্য মানুষকে কত কী না করতে হয়। প্রয়োজনে বাড়ি, গিড়ি সবই বেচে দিতে হয়। কিন্তু তাই বলে নিজেকে? তাও আবার ই-কমার্স সাইটে রীতিমত দাম দিয়ে, ছবি দিয়ে। ঠিক যেমন করে সেখানে আর পাঁচটা জিনিস বিক্রি হয়। অবাক কাণ্ড। কিন্তু কে বিক্রি হচ্ছেন সেটা শুনলে আরও অবাক হবেন। তিনি স্বয়ং মিশরের প্রেসিডেন্ট আব্দাল ফাতে এল সিসি।
বুধবার একটি বক্তৃতায় নিছক কথার কথাতেই বলেছিলেন, 'পারলে আমি নিজেকেই বিক্রি করে দিতাম অর্থনীতির উন্নতির সবার্থে।' বেশ এই কথাতেই ঘটে বিপত্তি। কিছুক্ষণের মধ্যেই দেখা যায় ই-বেতে ১ লক্ষ ৩ হাজার ডলারে বিক্রি হচ্ছেন প্রেসিডেন্ট। আর তাঁকে কেনার জন্য ক্রেতাও হাজির। প্রায় ১০০ জন তাঁকে কেনার জন্য বিড করেন।  কি কাণ্ড! প্রেসিডেণ্ট কি না কিনতে পাওয়া যাচ্ছে।

.