মাঝ আকাশে বিমান, শুরু ৫ মহিলার হাতাহাতি, সাঙ্ঘাতিক কাণ্ড

বাসে, ট্রেনে চলার সময় প্রায়ই ঝগড়া বা তর্ক করতে দেখা যায় যাত্রীদের নিজেদের মধ্যে। কখনও বসার আসন পাওয়া নিয়ে। কখনও লোকের পায়ের উপর পা দিয়ে ফেলার জন্য। কখনও বা গায়ে- গা ঠেকিয়ে দাঁড়ানোর জন্য ছোটখাটো অশান্তি লেগেই থাকে।

Updated By: Mar 13, 2016, 01:09 PM IST
মাঝ আকাশে বিমান, শুরু ৫ মহিলার হাতাহাতি, সাঙ্ঘাতিক কাণ্ড

ওয়েব ডেস্ক: বাসে, ট্রেনে চলার সময় প্রায়ই ঝগড়া বা তর্ক করতে দেখা যায় যাত্রীদের নিজেদের মধ্যে। কখনও বসার আসন পাওয়া নিয়ে। কখনও লোকের পায়ের উপর পা দিয়ে ফেলার জন্য। কখনও বা গায়ে- গা ঠেকিয়ে দাঁড়ানোর জন্য ছোটখাটো অশান্তি লেগেই থাকে।

কিন্তু এবার দেখুন যে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেনেও এমন ঝামেলা হয়তো হয় না, যা হয়েছে আমেরিকায়! তাও কোনও লোকাল ট্রেনে নয়, একেবারে ফ্লাইটে! বালটিমোর থেকে লস অ্যাঞ্জেলেসে যাচ্ছিল একটি বিমান। সফরের মাঝে দুই মহিলা যাত্রী তাঁদের মিউজিক সিস্টেমে জোরে জোরে গান শুনছিলেন। এতে অস্বস্তি হচ্ছিল বাকি যাত্রীদেরও। কিন্তু থামেননি ওই দুই মহিলা। তাঁরা বক্সে আরও জোরে গান বাজানো শুরু করেন। এই ঘটনায় ক্ষেপে ওঠেন অন্য কয়েকজন মহিলা যাত্রী। ব্যস, বেধে যায় হাতাহাতি। পাঁচ মহিলা যাত্রী একে অপরের উপর ঝাপিয়ে পড়েন। কেউ টানেন চুলের মুটি। কেউ বা মারেন সজোরে ঘুসি। নিচের ভিডিওতে দেখুন ঠিক কী কী হল।

 

.