জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দীপিকা পাডুকোনের সঙ্গে প্রেম টেকেনি। প্রাক্তন প্রেমিকা এখন রণবীর সিংয়ের ঘরণী। এবার বিয়ে পিঁড়িতে পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। ক্রিশ্চান রীতি মেনে প্রেমিকা জসমিনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তিনি। ছেলের বিয়েতে দেখা মিলল পলাতক, ঋণখেলাপী ব্যবসায়ী বিজয় মালিয়ার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Mexico: বাড়িতে শর্ট সার্কিট, একে অপরকে জড়িয়েই অগ্নিদগ্ধ ৪ শিশু...


বিজয় মালিয়ার ও তাঁর প্রথম স্ত্রী সামিরা তৈয়বজী মালিয়ার ছেলে সিদ্ধার্থ। গত শনিবার ইংল্যান্ডে বান্ধবী জেসমিনকে বিয়ে করলেন তিনি। বিয়ের আসর বসেছিল  হার্টফোর্ডশায়ারে বিজয় মালিয়ার ল্যান্ডওয়াক এটেস্টে।  জাঁকজমকপূর্ণ এই বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও তাঁদের পরিবারের অন্য়ান্য সদস্যরা।


ঋণখেলাপির মামলায় গ্রেফতার এড়াতে তখনও দেশ ছেড়ে পালাননি। ২০১৫ সালে এফ ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টনের বাবা অ্যান্টনি হ্যামিল্টনের কাছ থেকে হার্টফোর্ডশায়ারের লেডিওয়াক এস্টেটটি কিনেছিলেন বিজয় মালিয়া। ২০১২ সালে দেউলিয়া হয়ে যায় কিংফিশার এয়ারল্য়ান্স। ব্য়াংকের ঋণখেলাপির অভিযোগ ওঠে সংস্থা মালিক বিজয় মালিয়ার বিরুদ্ধে। তদন্ত করছে ইডি। সঙ্গে সিবিআই-ও।


এদিকে ২০১৬ সালে দেশ ছাড়েন বিজয়। এখন ইংল্যান্ডেই থাকেন তিনি। ছেলে  সিদ্ধার্থ মালিয়া ও জেসমিনের বিয়েতে গত এক সপ্তাহ ধরে অনুষ্ঠান চলেছে বলে জানা যাচ্ছে ।  


আরও পড়ুন:  Bangladesh: গাছের ভিতর থেকে ভেসে আসছিল নারীকণ্ঠ! অবশেষে কেটে ফেলা হল সেই 'কথা বলা' গাছ...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)