Italy: বন্যায় ভেসে যাওয়ার আগেই তিন বন্ধুর শেষ আলিঙ্গন! নেটমাধ্যমে ভাইরাল ভিডিয়ো...

 Flash Floods in Northern Italy: ইতালিতে বন্যার জলে ভেসে যাওয়ার আগে তিন বন্ধু একে অপরকে আলিঙ্গন করার একটি হৃদয়বিদারক মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছে। প্রতিবেদন অনুসারে, তাঁরা একটি নদীর মাঝখানে একটি দ্বীপে আটকা পড়েছিল।

Updated By: Jun 7, 2024, 11:15 AM IST
Italy: বন্যায় ভেসে যাওয়ার আগেই তিন বন্ধুর শেষ আলিঙ্গন! নেটমাধ্যমে ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা বন্যায় ভেসে যাওয়ার আগে তিন বন্ধু একে অপরকে জড়িয়ে ধরার হৃদয়বিদারক দৃশ্য ক্যাপচার করে৷ 
ইতালিতে বন্যার জলে ভেসে যাওয়ার আগে তিন বন্ধু একে অপরকে আলিঙ্গন করার একটি হৃদয়বিদারক মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছে। প্রতিবেদন অনুসারে, তাঁরা একটি নদীর মাঝখানে একটি দ্বীপে আটকা পড়েছিল। এই ভিডিয়ো করা হয় যখন তারা প্রচণ্ড জলে ভেসে যাওয়ার থেকে নিজেকে রক্ষা করার জন্য একে অপরকে ধরে রাখার চেষ্টা করেছিল। 

আরও পড়ুন: Israel Palestine Conflict: গাজার স্কুলে ইজরায়েলের হামলা! মৃত্যু ২৭, আতঙ্ক শরণার্থীদের...
এক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে , 'তাঁরা প্যাট্রিজিয়া করমোস (২০), তার বন্ধু বিয়াঙ্কা ডোরোস (২৩) এবং তাঁর প্রেমিক ক্রিশ্চিয়ান মোলনার (২৫) নামে তিন চিহ্নিত বন্ধু। উদ্ধারকারীরা আউটলেটকে বলেছে যে তিনজনই নদীর তীরের নিরাপত্তা থেকে মাত্র কয়েক মিটার দূরে ছিল।'
পরে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে দুটি মৃতদেহ মেলে যা কর্মোস এবং ডোরোসের বলে মনে করা হচ্ছে। উদ্ধারকারীরা এখনও মোলনারের সন্ধান করছে, এবং তারা বলেছে, "আমরা তৃতীয় নিখোঁজ ব্যক্তিকে খুঁজে না পাওয়া পর্যন্ত আমরা থামব না"।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Daily Mail (@dailymail)

প্রতিবেদনে বলা হয়েছে, এক নারীর কাছ থেকে কল পাওয়ার পর দমকল কর্মীদের তিনজনের অবস্থা সম্পর্কে সতর্ক করা হয়েছিল । তাঁরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাঁদের উদ্ধারের চেষ্টা করলেও কিছু করার আগেই দ্রুত গতিতে স্রোতে ভেসে যায় ওই তিনজন।

আরও পড়ুন: Hanuman Chalisa Recitation in France: ফান্সে সমবেত কণ্ঠে 'হনুমান চালিশা', নজির গড়লেন নরেশপুরী মহারাজ
আউটলেটটি ইনস্টাগ্রামে দুঃখজনক ভিডিয়োটিও শেয়ার করেছে। "তাদের আত্মা শান্তিতে থাকুক," লিখেছেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। আরও কয়েকজন একই অনুভূতি জানিয়েছেন। “আমি কল্পনা করতে পারি না যে সেই সময়ে তাঁদের মনে কী চলছে। খুবই দুঃখজনক,” আরেকজন যোগ করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.