বীভত্স! দিনে ৩০ জন, ৪ বছরে মোট ৪৩০০০ বার ধর্ষিতা কিশোরী

ছেলেটি বয়সে তার চেয়ে সামান্য বড়। ১২ বছরে বয়সে ছেলেটির সঙ্গে যখন তার প্রথম দেখা হয়, মনে হয়েছিল সবকিছু যেন রূপকথার মত। ওই ছেলেটিই তার স্বপ্নপুরুষ। কিন্তু, সেই ভুল ভাঙতে বেশি সময় লাগেনি। প্রেমের ফাঁদে পা দিয়ে ৪ বছরে মোট ৪৩০০০ বার ধর্ষিতা হলেন এক কিশোরী।

Updated By: May 11, 2016, 03:39 PM IST
বীভত্স! দিনে ৩০ জন, ৪ বছরে মোট ৪৩০০০ বার ধর্ষিতা কিশোরী

ওয়েব ডেস্ক : ছেলেটি বয়সে তার চেয়ে সামান্য বড়। ১২ বছরে বয়সে ছেলেটির সঙ্গে যখন তার প্রথম দেখা হয়, মনে হয়েছিল সবকিছু যেন রূপকথার মত। ওই ছেলেটিই তার স্বপ্নপুরুষ। কিন্তু, সেই ভুল ভাঙতে বেশি সময় লাগেনি। প্রেমের ফাঁদে পা দিয়ে ৪ বছরে মোট ৪৩০০০ বার ধর্ষিতা হলেন এক কিশোরী।

শুরুটা হয়েছিল যখন তার বয়স ১২। সম্পর্ক শুরুর কিছুদিনের মধ্যেই ওই কিশোরী জানতে পারে তার বয়ফ্রেন্ড আসলে একজন জঘন্য অপরাধী। আন্তর্জাতিক অপরাধ চক্রের সঙ্গে তার ওঠা-বসা। এরপরের দিনগুলি দুঃস্বপ্নের মত। তাকে জোর করে দেবব্যবসায় নামায় বয়ফ্রেন্ড। একের পর এক খদ্দের। রাজি না হলে চলত অকথ্য অত্যাচার। নির্যাতিতা ওই কিশোরী জানিয়েছে, "আমাকে চুলের মুঠি ধরে টেনে, লাথি মেরে, ঘুষি মেরে রক্তাক্ত করে দেওয়া হত। এমনকী আমার মুখে থুতুও ছেটানো হত। গরম লোহার রডের ছ্যাঁকা দেওয়া হত।"

দীর্ঘ ৪ বছর ধরে চলে এই নরকযন্ত্রণা। দিনে গড়ে ৩০ জন করে মানুষের যৌন লালসা মেটাতে হত ওই কিশোরীকে। এখন তার বয়স ১৬। এই ৪ বছরে মোট ৪৩,২০০ বার তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে ওই কিশোরী। ঘটনাটি মেক্সিকোর।

.