বিয়ে নয় শুধুই প্রস্তাব, জল্পনায় জল ঢাললেন ইমরাম খান

কয়েক বছর আগে ধর্মীয় পাঠ নিতে গিয়ে ওই মহিলার সঙ্গে আলাপ হয় ইমরানের। সেখান থেকেই দু'জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, ইমরান ও মানেকার নিকাহ করিয়েছেন তাঁরই দলের নেতা মুফতি সৈয়দ।

Updated By: Jan 7, 2018, 05:44 PM IST
বিয়ে নয় শুধুই প্রস্তাব, জল্পনায় জল ঢাললেন ইমরাম খান

নিজস্ব প্রতিহবেন : গোপনে তৃতীয়বার বিয়ে করেছেন ইমরান খান, শনিবার এই খবর সামনে আসতেই জোর জল্পনা ছড়িয়েছে বিশ্ব জুড়ে। 'দ্য নিউজ' নামে পাক দৈনিকের দাবি, নতুন বছরের প্রথম দিনেই লাহোরে গোপনে 'নিকাহ' সেরেছেন ৬৫ বছরের পাক ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক। এবার সেই জল্পনার অবসান টানলেন ইমরান নিজেই। বলেন, বিয়ে নয়, বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে মাত্র।

পাক দৈনিকের প্রতিবেদন অনুসারে, ১ জানুয়ারি লাহোরে বুশরা মানেকার সঙ্গে বিয়ে করছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান। লাহোরের গুলবার্গে থাকেন তিনি। কয়েকমাস আগেই সরকারি আধিকারিক স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে মানেকার। কয়েক বছর আগে ধর্মীয় পাঠ নিতে গিয়ে ওই মহিলার সঙ্গে আলাপ হয় ইমরানের। সেখান থেকেই দু'জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, ইমরান ও মানেকার নিকাহ করিয়েছেন তাঁরই দলের নেতা মুফতি সৈয়দ।

আরও পড়ুন- গোপনে তৃতীয় বার বিয়ে করলেন ইমরান খান?

এদিকে এই বিয়ের বিষয়টি নিয়ে জল্পনা শুরু হওয়ার পরই রবিবার এনিয়ে মুখ খোলেন ইমরান। তিনি বলেন, মানেকাকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে শুধু। তবে এভাবে বিষয়টি নিয়ে মিথ্যা প্রচার মানেকা ও তাঁর সন্তানদের নিরাপত্তার ক্ষেত্রে আশঙ্কাজনক হয়ে উঠছে বলে দাবি করেছেন ইমরান।

উল্লেখ্য, ২০১৪ সালে রেহাম খানের সঙ্গে ইমরানের নিকাহ হয়। যদিও, এই নিকাহর কথা সামনে আসে ২০১৫ সালে। এর আগে ১৯৯৫ সালে জেমিমা খানের সঙ্গে নিকাহ হয় ইমরানের। ৯ বছর পর ২০০৪ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়।

.