Sheikh Hasina Resigns: গণনা করে বলেই দিয়েছিলেন 'সময় খারাপ, বিনাশ হবে'! ভারতীয় জ্যোতিষীর কথা কানে নেননি হাসিনা...

Bangladesh Protest: ২০২৩ সালের ডিসেম্বরে করা একটি এক্স পোস্টে ওই জ্যোতিষী লিখেছিলেন, ‘২০২৪ সালের মে, জুন, জুলাই ও অগাস্টে তাঁকে সতর্ক থাকতে হবে। তাঁকে হত্যার চেষ্টা চালানো হতে পারে।’ সেই গণনাই সত্যি হল। যা নিয়ে ধুন্ধুমার সোশ্যাল মিডিয়ায়। 

Updated By: Aug 7, 2024, 09:19 PM IST
Sheikh Hasina Resigns: গণনা করে বলেই দিয়েছিলেন 'সময় খারাপ, বিনাশ হবে'! ভারতীয় জ্যোতিষীর কথা কানে নেননি হাসিনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৪ সালের মে থেকে অগাস্টেই গদিছাড়া হতে পারেন শেখ হাসিনা, ২০২৩ সালের শেষে এই ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতীয় এক জ্যোতিষী। তিনি বলেছিলেন, চলতি বছরের মে, জুন, জুলাই ও আগস্টে শেখ হাসিনাকে (Sheikh Hasina) সতর্ক থাকতে হবে। এ সময় তাঁকে হত্যার চেষ্টা চালানো হতে পারে। অক্ষরে অক্ষরে মিলে গেল সেই ভবিষ্যদ্বানী। 

আরও পড়ুন- Bollywood on Vinesh Phogat: 'তুমি শক্তিরূপেণ, তোমার কোনও মেডেলের দরকার নেই', ভিনেশের পাশে বলিউড...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। সেই পোস্টে দেখা যায়, ২০২৩ সালের ডিসেম্বরে করা ওই এক্স পোস্টে ওই জ্যোতিষী লিখেছিলেন, ‘শেখ হাসিনাকে নিয়ে আমার ভবিষ্যদ্বাণী হলো, ২০২৪ সালের মে, জুন, জুলাই ও আগস্টে তাঁকে সতর্ক থাকতে হবে। তাঁকে হত্যার চেষ্টা চালানো হতে পারে।’ পোস্টটি নতুন করে শেয়ার দিয়ে তিনি আবার লিখেছেন, ‘শেখ হাসিনা ২০২৪ সালের আগস্টে সমস্যায় পড়বেন, তা আমি আগেই বলেছিলাম।’

ভারতীয় ওই জ্যোতিষীর নাম প্রশান্ত কিনি। সোমবার বাংলাদেশের প্রধানমন্ত্রীত্ব থেকে শেখ হাসিনার পদত্যাগ ও তারপর সত্ত্বর দেশত্যাগের পরেই  এক্সে ট্রেন্ডিং প্রশান্তের ওই ভবিষ্যদ্বানী। তিনি নিজেও পুরনো ওই পোস্টটি নতুন করে শেয়ার করেছেন। প্রশান্তের ওই পোস্টে লাইকের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে ১৪ হাজারের বেশি। কমেন্ট বক্সে অনেকেই প্রশান্তের কাছে নিজেদের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চেয়েছেন। অনেকে আবার তাঁর প্রশংসা করে বলেছেন, ‘আপনার অসাধারণ দক্ষতা।’

আরও পড়ুন- Hero Alom on Bangladesh Unrest: বাংলাদেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন, মন্ত্রিত্ব চাইছেন হিরো আলম...

প্রসঙ্গত, কোটা আন্দোলনকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে উঠেছিল বাংলাদেশ। ক্রমশ তা এমন একটা জায়গায় পৌঁছয় যে শেষপর্যন্ত প্রধানমন্ত্রীত্ব থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে চলে যেতে বাধ্য হন শেখ হাসিনা। সেখানে থেকে এখন তিনি কোথায় যাবেন তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে কোটা আন্দোলনকে কেন্দ্র করে খুনোখুনি যে যায়গায় পৌঁছে গিয়েছিল তার পেছনে অন্য কারও হাত ছিল মনে করছেন রানৈতিক বিশ্লেষকরা। ইঙ্গিত ছিল মূলত জামাতের দিকে। তবে বাংলাদেশের গোয়েন্দারা বলছেন অন্য কথা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.