Indian Death in UK: বয়স ১২-১৪, আশি বছরের বৃদ্ধকে পিটিয়ে মেরে ফেলল একদল স্কুলপড়ুয়া

Indian Death in UK: বাড়ির পোষা কুকুরটিকে নিয়ে বিকালে পার্কে বেড়াচ্ছিলেন কোহলি। পার্ক থেকে তার বাড়ির দূরত্ব মাত্র মিনিট খানেকের  

Updated By: Sep 4, 2024, 10:57 AM IST
Indian Death in UK: বয়স ১২-১৪, আশি বছরের বৃদ্ধকে পিটিয়ে মেরে ফেলল একদল স্কুলপড়ুয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিদেশি নাগরিকদের নিয়ে ক্ষোভ দানা বেধেছে ব্রিটেনে। অভিভাসীদের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় চলছে বিক্ষোভ। এরকম এক পরিস্থিতিতে এক ৮০ বছরের ভারতীয় বংশোদ্ভূত বৃদ্ধকে লাথি মেরে খুন করল একদল স্কুলের ছেলেমেয়ে। মাসের প্রথম দিনেই ওই ঘটনা ঘটেছে লিসেস্টারের ফ্রাঙ্কলিন পার্কে।

আরও  পড়ুন-বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্নচাপ, বৃষ্টিতে ভাসবে দক্ষিণবঙ্গ

পুলিস ওইসব স্কুল পড়ুয়াকে হেফাজতে নিয়েছে। এদের অধিকাংশের বয়স ১২-১৪ বছরের মধ্যে। লিসেস্টার পুলিস জানিয়েছে মোট ৫ জনকে ওই খুনের ঘটনার গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রয়েছে ১৪ বছরের এক বালক ও বালিকা, ১২ বছরের ২টি বালিকা ও ১ বালক। ভীম সেন কোহলি নামে এক বৃদ্ধের খুনের অভিযোগে ওই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বাড়ির পোষা কুকুরটিকে নিয়ে বিকালে পার্কে বেড়াচ্ছিলেন কোহলি। পার্ক থেকে তার বাড়ির দূরত্ব মাত্র মিনিট খানেকের। সেইসময় তার উপরে চড়াও হয়ে ওইসব পড়ুয়ারা।

কোহলির মেয়ে জানিয়েছেন তাঁরা বাবা বাড়ির কুকুরটিকে বেড়াতে নিয়ে গিয়েছিলেন। সন্ধে সাড়ে ছটা নাগাদ তার উপরে আক্রমণ হয়। ওরা বাবাকে ধাক্কা দেয়। বাবা পড়ে গেলে তার ঘাড়ে, পিঠে লাথি মারে। প্রচণ্ড আঘাতে অচতন হয়ে একটি গাছের নীচে পড়েছিলেন বাবা। তাকে তুলে হাসপাতালে নিয়ে যায় ইমার্সেজেন্সি সার্ভিসের কর্মীরা। হাসপাতালেই তার মৃত্যু হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.