নিজস্ব প্রতিবেদন: মার্কিন মুলুকে হামলার শিকার এক মন্দিরের পুরোহিত। ফাঁকা রাস্তায় তাঁকে ছুরি দিয়ে নির্মমভাবে কোপাল এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় তিনি এখন হাসপাতালে ভর্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভিডিয়ো: শাবককে বাঁচাতে এসে মা হাতির হামলার মুখে পে-লোডার, ৩ ঘণ্টার লড়াইয়ে সাফল্য


বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ নিউ ইয়র্কের ফ্লোরা পার্কের মন্দির থেকে বেরিয়ে রাস্তা দিয়ে হাঁটছিলেন স্বামী হরিশচন্দ্র পুরি। তাঁর পরনে ছিল প্রথাগত গেরুয়া পোশাক। সেসময় পেছন থেকে তাঁকে ছুরি দিয়ে কোপাতে থাকে এক ব্যক্তি। পাশাপাশি বেধড়ক মারধরও করা হয় তাঁকে।



নিউ ইয়র্কের পিক্স ১১ নিউজ চ্যালের খবর অনুযায়ী, এতটাই নির্মমভাবে ওই পুরোহিতকে মারধর করা হয়েছে যে তাঁর দেহের বিভিন্ন জায়গায় ক্ষত তৈরি হয়েছে। কালসিটে মুখে দাগ হয়ে গিয়েছে।


এদিকে, ওই ঘটনায় সেরগিও গৌভিয়া নামে ৫২ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস। তাঁর বিরুদ্ধে হামলা, অবৈধ অস্ত্র রাখার অভিয়োগ এনেছে নিউ ইয়র্কের পুলিস। এটি কোনও জাতি বিদ্বেষের ঘটনা কিনা।


আরও পড়ুন-নাম বদল হচ্ছে বর্ধমান স্টেশনের, জেনে নিন কী নাম রাখতে চলেছে কেন্দ্র?  


সম্প্রতি ৪ মার্কিন সেনেটরকে টুইটারে নিশানা করেন ডোনাল্ড ট্রাম্প। তিনি ওই চার সেনেটরকে দেশ থেকে ছেড়ে যেতে বলেন। তার পরেই এই হামলা। মার্কিন প্রেসিডেন্ট ট্যুইট করেন, আমাদের খুবই উদার। যদি এই দেশকে ঘৃণা করেন কিংবা এদেশে খুশি না থাকেন তাহলে এদেশ থেকে ছেড়ে চলে যেতে পারেন।