Indonesian Playboy King: এবার ৮৮তম বিয়েটা সেরে ফেলা যাক! এই দারুণ রঙিন 'প্লেবয় কিং'কে চেনেন?

Indonesian Playboy King: তাঁর বয়সের সংখ্যা ৬১, বউয়ের সংখ্যা ৮৮! হ্যাঁ, বয়স, আক্ষরিক অর্থেই তাঁর কাছে সংখ্যামাত্র!

Edited By: সৌমিত্র সেন | Updated By: Nov 2, 2022, 04:02 PM IST
Indonesian Playboy King: এবার ৮৮তম বিয়েটা সেরে ফেলা যাক! এই দারুণ রঙিন 'প্লেবয় কিং'কে চেনেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর বয়সের সংখ্যা ৬১, বউয়ের সংখ্যা ৮৮! হ্যাঁ, বয়স, আক্ষরিক অর্থেই তাঁর কাছে সংখ্যামাত্র! ইন্দোনেশিয়ার এই দারুণ রঙিন মানুষটি কান নামে পরিচিত। এবার তিনি বিয়ে করছেন তাঁর ৮৬তম স্ত্রীকেই, এক হিসেবে তাঁর এক্স-ওয়াইফ ইনি। 

কে এই দারুণ রঙিন কান?

কানের যা পরিচয় জানা যাচ্ছে, তা হল, তিনি পেশায় কৃষক, পশ্চিম জাভার মাজালেংকায় বাস। কেন তিনি আবার বিয়ে করছেন? তাঁর একটাই সমস্যা, তিনি মেয়েদের ফেরাতে পারেন না, মানে, রিফিউজ করতে পারেন না! কান জানান, বিচ্ছেদ ঘটলেও তাঁর এই প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর গভীর ভালোবাসার সম্পর্ক। হয়তো সেই অনুভূতিটাই এবারে কাজ করছে। 

আরও পড়ুন: বিশ্বে প্রতি চারদিনে নিহত এক সাংবাদিক, ভারতে খতরনাক যোগীরাজ্য

কোন বয়স থেকে বিয়ে করা শুরু হয় তাঁর?

৬১ বছরের মধ্যে ৮৭টি বিয়ে সেরে ফেলেছেন এবং এবার তাঁর ৮৮তম বিয়েটি করতে চলেছেন। কিন্তু কবে নাগাদ বিয়ে করতে শুরু করেন কান, এ নিয়ে বহুজনেরই কৌতূহল। কান জানাচ্ছেন, তিনি তাঁর প্রথম বিয়েটি সারেন মাত্র ১৪ বছর বয়সে। যদিও তাঁর প্রথম বউ ছিলেন তাঁর চেয়ে বছর দুয়েকের বড়। ১৬ বছরের এক কিশোরী। তবে, সেই শুরু। তারপর বছর বছর কানের বিয়ের ফুল ফুটতেই থাকে। প্রথম বিয়েটি মাত্র ২ বছর টিকেছিল। কানের অ্যাটিটিউডের জন্যই সেই বিয়ে ভাঙে বলে জানা যায়। প্রথম স্ত্রীই কানকে ছেড়ে চলে যান। কানের মন ভেঙে যায়। এরপর কী ভাবে চট করে মেয়েদের মন জয় করা যায়, এই সব কৌশল নিয়ে ভাবতে ও চর্চা করতে লাগলেন কান। 

আর তার পরই বিয়ের পর বিয়ে। তাঁর জীবেন একের পর এক নারীর আগমন ও বিদায় ঘটে। যদিও কান নিজে বলেছেন, এত কিছুর পরেও, মেয়েরা তাঁর জন্য পাগল হলেও তিনি কোনওদিনই মেয়েদের আবেগ নিয়ে খেলতে চাননি, খেলেনওনি। 

কিন্তু এতগুলি বিয়ে করার পিছনে কোন প্রেরণা কাজ করে?

কানের যুক্তি হল, অমর হয়ে কী হবে? তার চেয়ে বরং প্রচুর বিয়ে করা যাক।

এতগুলি বিয়ে তো করেছেন, কিন্তু কানের সন্তান ক'টি? 

না, এ বিষয়ে না কান, না সংবাদমাধ্যম-- কোনও তরফেই কিছু জানা যায়নি।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.