London goes viral: কলকাতা লন্ডন হয় নাই, লন্ডন কলকাতা হইয়াছে! কেন?

Viral Video: এক সময় মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, কলকাতাকে লন্ডন তৈরি করবেন। তবে লন্ডনের পাবলিক  ট্রান্সপোর্টের অবস্থা দেখলে চোখ কপালে উঠবে। এক ঝলকে বনগাঁ লোকাল মনে হলেও অবাক হওয়ার কোনও কারণ নেই। 

Updated By: May 15, 2024, 07:16 PM IST
London goes viral: কলকাতা লন্ডন হয় নাই, লন্ডন কলকাতা হইয়াছে! কেন?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লন্ডন না কলকাতা আপনি ধরতে পারবেন না। এক সময় মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, কলকাতাকে লন্ডন তৈরি করবেন। তবে লন্ডনের পাবলিক  ট্রান্সপোর্টের অবস্থা দেখলে চোখ কপালে উঠবে। এক ঝলকে বনগাঁ লোকাল মনে হলেও অবাক হওয়ার কোনও কারণ নেই। সম্প্রতি ‘X’-হ্যান্ডেলে ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। যেখানে বাসে উঠতে দেখা যায় গুঁতোগুঁতি করতে দেখা যায় মানুষজনকে। এই ভিড়ের মধ্যে রয়েছেন বেশিরভাগ ভারতীয়। যার মধ্যে মহিলা, পুরুষ এবং বয়স্ক মানুষরা। 

আরও পড়ুন, Lychee seeds: শোকস্তব্ধ এলাকা, খেতে গিয়ে আচমকা গলায় লিচুর বিচি আটকে চলে গেলেন নেতা!

'আমি আর লন্ডনকে চিনতে পারছি না,' ভাইরাল ভিডিয়ো শেয়ার করে লেখেন সেই ইউজার। এক মিনিটের ক্লিপটি একটি X (আগের টুইটার) অ্যাকাউন্ট - UB1UB2 ওয়েস্ট লন্ডন (সাউথহল) দ্বারা 13 মে পোস্ট করা হয়েছিল - এবং এখন পর্যন্ত 1 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে৷ ১ মিনিটের ক্লিপটি X অ্যাকাউন্ট - UB1UB2 ওয়েস্ট লন্ডন ১৩ মে পোস্ট করা হয়েছিল এবং এখন পর্যন্ত ১ মিলিয়নেরও বেশি ভিউ হয়ে গিয়েছে সেই ভিডিয়োয়। 

আরও এক ইউজার সেই ভিডিয়ো দেখে লেখেন, 'এটা জনসাধারণের অবস্থা।' একটি বিশাল ভিড় রুইসলিপ বাস স্টপে জড়ো হয়েছিল। সেখানেই দেখা যায় বাসে ওঠার জন্য ঠেলাঠেলি করছে জনতা। যা কলকাতার বাসগুলির অবস্থা থেকে একটুও আলাদা নয়। 

আরও পড়ুন, Jaw Stuck Incident: জোরে হাই তুলতে গিয়ে বিপত্তি! চোয়াল আটকে হাসপাতালে তরুণী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.