নিজস্ব প্রতিবেদন:  বলিউড তো দূরস্ত, থ্রিলারে হলিউড সিনেমাকেও হার মানাবে এ ঘটনা। কোনও সিনেমার প্লট নয়। বাস্তবেই ঘটল এমন ঘটনা, যার তদন্তে নেমে ভিমড়ি খাওয়ার জোগাড় দুঁদে পুলিসকর্তাদেরও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না। অগত্যা, স্বামীকে খুন করারই প্ল্যান কষে ফেললেন স্ত্রী। খুনের বরাত দেওয়া হল ভাড়াটে খুনিকে। কিন্তু স্ত্রীকে পুলিসের হাতে তুলে দিতে স্বামী যা করলেন, সেখানেই ট্যুইস্ট। আর তার জন্য এই ঘটনা এখন ভাইরাল।


আরও পড়ুন:  জোরাল বিস্ফোরণে কেঁপে উঠল রাশিয়া


 ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের। ২০১০ সালে মারিয়াকে বিয়ে করেন টেক্সাসের বাসিন্দা রোমান সোসা। কয়েক বছরে তাঁদের সম্পর্কের অবনতি হয়। সম্প্রতি রোমানকে খুনের ছক কষেন মারিয়া। এর জন্য গুস্তাভো নামে এক পেশাদার খুনিকে নিয়োগ করেন তিনি। তার সঙ্গে ১৯৬০ ডলার অর্থাত্ ভারতীয় মুদ্রায় ১,২৫,৬৯৫ টাকার চুক্তি হয়।



সব প্ল্যানমাফিকই চলছিল। কিন্তু গোল বাধল এক জায়গায়। যখনই রোমানের ছবি গোস্তাভোকে দেন মারিয়া। ঘটনাচক্রে রোমান ও গোস্তাভো বাল্যকালের বন্ধু। রোমানকে চিনতে পেরেই তাঁর সঙ্গে আলাদা ভাবে যোগাযোগ করে সব কথা জানিয়ে দেন গোস্তাভো। কিন্তু মারিয়াকে হাতেনাতে ধরতে চেয়েছিলেন রোমান।


আরও পড়ুন: বাংলাদেশের আকাশে দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা পেলেন পাইলট


পরিকল্পনামাফিক রোমানকে নির্দিষ্ট স্থানে নিয়ে যান গুস্তাভো। তাঁকে সেখানে মেক আপ করানো হয়। দেখে মনে হয়, যেন তাঁকে খুব মারধর করে খুন করা হয়েছে। রোমান ঘাপটি মেরে সেখানেই দীর্ঘক্ষণ পড়ে থাকেন। এরপর সেই ছবি গোস্তাভো মারিয়ার কাছে পাঠান। রোমান মারা গিয়েছে বলে মারিয়া নিশ্চিত করান গোস্তাভো। এরপর গোটা ঘটনা পুলিসকে জানান।


পুলিস মারিয়াকে গ্রেফতার করে। স্বামীকে খুনের চেষ্টার অপরাধে মারিয়াকে ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত।