নিজস্ব প্রতিবেদন : বউ-এর জন্মদিন বলে কথা। এমন স্পেশাল দিনটাকে কী আর হেলাফেলা করে ছেড়ে দেওয়া যায়! তাই ভদ্রলোক সারপ্রাইজ দিতে চেয়েছিলেন স্ত্রীকে। যেমন ভাবনা, তেমন কাজ। স্বামীর সারপ্রাইজ সত্যিই চমকে দিল স্ত্রীকে। জন্মদিনে এমন সারপ্রাইজ হয়তো আশা করেননি তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  দশ তলা উঁচুতে থমকে গেল রাইড, দেখুন ভিডিয়ো



নর্থ ক্যারোলিনার এমিলি ম্যাকগুয়ের অনলাইন শপিং করতে খুব ভালবাসেন। প্রতি সপ্তাহেই তিনি কিছু না কিছু কেনেন অনলাইন শপিং করে। আর তাঁর বেশিরভাগ কেনাকাটার উত্স অ্যামাজন। ফলে প্রায় প্রতি সপ্তাহেই অ্যামাজন থেকে বক্স আসে তাঁর ঠিকানায়। এমিলির জন্য তাঁর জন্মদিনের সকালেও একটি ডেলিভারি বক্স পাঠায় অ্যামাজন। তাতে লেখা ছিল, এমিলি ম্যাকগুয়ের, ১২৩৪ বার্থ ডে লেন, হ্যাপি বার্থ ডে, ২ইউ। প্রথমে এমন আজব লেখা দেখে কিছুটা অবাক হয়েছিলেন এমিলি। তবে বক্স খোলার তাড়াহুড়োয় তিনি আর সেসব পাত্তা দেননি।



আরও পড়ুন-  বাংলাদেশে শ্রমিক ধর্মঘট সারাদিন বন্ধ থাকল নৌ চলাচল


বক্স খোলার উদ্যোগ নেওয়ার সময়ই আজব কাণ্ড! বক্স যেন ভেঙে ভেঙে হাতের আঙুলে লেগে যাচ্ছে। বক্সের সেই ভাঙা টুকরো মুখে তুলে এমিলি তাজ্জব! এ তো কেক! বক্স নয়! স্বামী তাঁর জন্য এমন একখানা সারপ্রাইজ বক্স পাঠালেন! অ্যামাজন-এর ডেলিভারি বক্সের মতো দেখতে চকোলেট কেক! এমিলি স্বামীর এমন কাণ্ড ফেসবুকে শেয়ার করলেন। সেই অদ্ভুত দর্শন কেক-এর ছবি মুহূর্তে ভাইরাল হল। ফেসবুকে আপলোড হতে না হতেই সেই কেকের ছবি ২৬ হাজার মানুষ পছন্দ করলেন। এখনও পর্যন্ত ছবি শেয়ার করেছেন ১৯ হাজার ইউজার।