বিমান দুর্ঘটনা থেকে অবিশ্বাস্যভাবে বেঁচে ফিরল মা ও শিশু

গত শনিবার কলম্বিয়ায় #Cessna303 বিমান দুর্ঘটনায় পড়ে। এই বিমান দুর্ঘটনায় পাইলট সহ বেশ কয়েকজনের দেহ উদ্ধার হয়। উদ্ধারকার্যে নামানো হয় সেনাকর্মীদের। সেই উদ্ধারকার্যে ঘটে গেল অবিশ্বাস্য ঘটনা। কলম্বিয়ার উত্তর পশ্চিমের ঘন জঙ্গল থেকে জীবিত অবস্থায় উদ্ধার হল বিমানের দুই যাত্রী।

Updated By: Jun 25, 2015, 12:11 PM IST
বিমান দুর্ঘটনা থেকে অবিশ্বাস্যভাবে বেঁচে ফিরল মা ও শিশু

ওয়েব ডেস্ক: গত শনিবার কলম্বিয়ায় #Cessna303 বিমান দুর্ঘটনায় পড়ে। এই বিমান দুর্ঘটনায় পাইলট সহ বেশ কয়েকজনের দেহ উদ্ধার হয়। উদ্ধারকার্যে নামানো হয় সেনাকর্মীদের। সেই উদ্ধারকার্যে ঘটে গেল অবিশ্বাস্য ঘটনা। কলম্বিয়ার উত্তর পশ্চিমের ঘন জঙ্গল থেকে জীবিত অবস্থায় উদ্ধার হল বিমানের দুই যাত্রী।

দুর্ঘটনার কবলে পড়া সেই বিমানের যাত্রী ১৮ বছর বয়েসের মহিলা মুরিলো ও তাঁর ছোট্ট শিশু যেভাবে বেঁচে ফিরলেন তা অবিশ্বাস্যই বটে। কারণ ১) বিমানটি যেভাবে দুর্ঘটনায় পড়েছিল তাতে কেউ বেঁচে থাকবেন এমনটা আশা করেননি উদ্ধারকারী দলের সদস্যরা। দ্বিতীয়ত, তিন দিন ধরে ছোট্ট এক শিশুকে নিয়ে ঘন জঙ্গলে কিছু না খেয়ে বেঁচে থাকা। মুরিলো ও তাঁর শিশুকে উদ্ধার করে কপ্টারে চাপিয়ে হাসপাতালে পাঠানো হয়।  

এখন প্রশ্ন কী করে এত বড় একটা বিমান দুর্ঘটনা থেকে বেঁচে ফিরল মা ও শিশু। অনুমান দুর্ঘটনার ঠিক আগে মা ও তার ছোট্ট ছেলে বিমানের জানলা থেকে থেকে ঝাঁপিয়ে পড়ে জঙ্গলে। দৈবাত্‍ বেঁচে যান তাঁরা। দৈবাত্‍ ছাড়া আর কী বা বলা চলে এই ঘটনাকে।  

.