অবৈধ সম্পর্কের অপবাদ, বাবার কবরের ভিতর ঢুকে আত্মহত্যা

নিজেকে শেষ করে দেওয়ার জন্য নানা লোক নানা পথ বেছে নেন। কেউ গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েন, কেউ আবার বিষ খেয়ে নিজেকে শেষ করেন। কেউ কেটে ফেলেন হাতের শিরা বা গলা দিয়ে দেন রেল লাইনে। কষ্টের মৃত্যু যাদের পছন্দ নয় তারা আশ্রয় নেন ঘুমের ওষুধের।

Updated By: Apr 21, 2016, 03:24 PM IST
অবৈধ সম্পর্কের অপবাদ, বাবার কবরের ভিতর ঢুকে আত্মহত্যা

ওয়েব ডেস্ক: নিজেকে শেষ করে দেওয়ার জন্য নানা লোক নানা পথ বেছে নেন। কেউ গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েন, কেউ আবার বিষ খেয়ে নিজেকে শেষ করেন। কেউ কেটে ফেলেন হাতের শিরা বা গলা দিয়ে দেন রেল লাইনে। কষ্টের মৃত্যু যাদের পছন্দ নয় তারা আশ্রয় নেন ঘুমের ওষুধের। যখন মনে হয় জীবনটার আর প্রয়োজন নেই তখন যা মাথায় আসে, মৃত্যুর জন্য সেই পথই বেছে নেন। কিন্তু আত্মহত্যার এমন অদ্ভূত পদ্ধতি! মনে হয় না আগে শুনেছেন।

৪০ বছরের এক মধ্যবয়স্ক ব্যক্তি। মিশরের বাসিন্দা। তাঁর কাকা ডিভোর্স দিতে চান তাঁর কাকিমাকে। কারণ ওই ব্যক্তির নাকি তাঁর কাকিমার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত। কাকার এমন অভিযোগ মোটেও মেনে নিতে পারেননি তিনি। তাই এমন অপবাদ মাথায় নিয়ে আর বাঁচতেও চাননি। বেছে নেন আত্মহত্যার পথ। অবাক হবেন এইবার, যদি শোনেন কিভাবে আত্মহত্যা করলেন ওই ব্যক্তি। দোকান থেকে বিষ কিনে এনে আগে সেই বিষ খান তারপর দক্ষিণ মিশরে নিজের বাবার কবর খুলে সেই কবরের ভিতর ঢুকে কবর বন্ধ করে দেন। পরে ওই ব্যক্তির খোঁজ করলে কবর থেকে উদ্ধার হয় মৃতদেহ।

.