হাসপাতালে ভর্তি বক্সার মহম্মদ আলি

হাসপাতালে ভর্তি প্রখ্যাত বক্সার মহম্মদ আলি। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পরিবার সূত্রে খবর। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকরা। প্রায় তিন দশক ধরে পার্কিনসন্সে আক্রান্ত এই প্রবাদপ্রতীম বক্সার।

Updated By: Jun 3, 2016, 08:31 AM IST
হাসপাতালে ভর্তি বক্সার মহম্মদ আলি

ওয়েব ডেস্ক: হাসপাতালে ভর্তি প্রখ্যাত বক্সার মহম্মদ আলি। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পরিবার সূত্রে খবর। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকরা। প্রায় তিন দশক ধরে পার্কিনসন্সে আক্রান্ত এই প্রবাদপ্রতীম বক্সার।

অন্যদিকে, বিমানে বোমা রাখা আছে।  খবর পেয়ে কোনওরকম ঝুঁকি নেয়নি নিউজার্সি পুলিস।  নেওয়ার্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে ব্রিটিশ এয়ারওয়েজের বিমান থেকে একে একে নামিয়ে আনা হয় দুশো ছয় জন যাত্রী ও তেরোজন বিমানকর্মীকে। এরপর পুলিস কুকুর নিয়ে চলে তল্লাসি।

এদিকে, চিলির উত্তর কোপিয়াপোতে প্রায় নশো বছর পুরনো তিনটি মমি উদ্ধার করলেন প্রত্নতাত্ত্বিকরা। মমিগুলি এক মধ্যবয়স্ক মহিলা ও দুই শিশুর বলে জানা গেছে। মমিগুলির সঙ্গে মিলেছে খেলনা, কাচের পাত্র ও ঘরোয়া সামগ্রী। পরবর্তী পরীক্ষার জন্য মমিগুলিকে পাঠানো হবে আটাকামা বিশ্ববিদ্যালয়ে।