OMG! নিজের সন্তানদের বাঁচাতে এ কী করলেন মা?(দেখুন ভিডিও)

দিন কয়েক আগেরই ঘটনা। নিজের ৩ সন্তানকে নিয়ে একটি চারতলা বাড়িতে আটকে পড়েছিলেন বছর ৩০-এর এনিওকো। দক্ষিণ কোরিয়ার পিওংতাইক প্রদেশের ঘটনা। বাড়িটির নিচের দুটি তলায় তখন দাউ দাউ করে জ্বলছে আগুন। কাজেই সিঁড়ি দিয়ে নামার কোনও উপায় ছিল না। তাই যেভাবেই হোক ওই বাড়িটির উপরের তলা থেকে জানলা দিয়েই নামতে হবে তাঁদের। নিচে অবশ্য ততক্ষণে হাজির বিমান বাহিনীর সদস্যরা। তাঁরাও ক্রমাগত চেষ্টায় রয়েছেন কীভাবে আটকে যাওয়া পরিবারটিকে উদ্ধার করা যায়।

Updated By: Jul 8, 2016, 01:29 PM IST
OMG! নিজের সন্তানদের বাঁচাতে এ কী করলেন মা?(দেখুন ভিডিও)
ঘটনার পর নিজের সন্তানদের নিয়ে এনিওকো

ওয়েব ডেস্ক : দিন কয়েক আগেরই ঘটনা। নিজের ৩ সন্তানকে নিয়ে একটি চারতলা বাড়িতে আটকে পড়েছিলেন বছর ৩০-এর এনিওকো। দক্ষিণ কোরিয়ার পিওংতাইক প্রদেশের ঘটনা। বাড়িটির নিচের দুটি তলায় তখন দাউ দাউ করে জ্বলছে আগুন। কাজেই সিঁড়ি দিয়ে নামার কোনও উপায় ছিল না। তাই যেভাবেই হোক ওই বাড়িটির উপরের তলা থেকে জানলা দিয়েই নামতে হবে তাঁদের। নিচে অবশ্য ততক্ষণে হাজির বিমান বাহিনীর সদস্যরা। তাঁরাও ক্রমাগত চেষ্টায় রয়েছেন কীভাবে আটকে যাওয়া পরিবারটিকে উদ্ধার করা যায়।

আরও পড়ুন-এক স্বামী, ১৩ স্ত্রী, সকলেই আবার গর্ভবতী!

অবশেষে বেরল উপায়। ঠিক করা হল, নিজের তিন সন্তানকে ৪ তলার জানলা দিয়ে নিচে ছুঁড়ে দেবেন মা। তারপর নিজেই ঝাঁপ দেবেন। এদিকে নিচে তখন বিশালকায় কম্বল নিয়ে অপেক্ষমাণ বিমান বাহিনীর সমস্যরা। ঝাঁপ দিলেই মুহূর্তে লুফে নেবেন তাঁরা।

শুরু হল অভিযান। রীতিমতো প্রাণ হাতে করে প্রথম সন্তানকে জানলা দিয়ে ছুঁড়ে দিলেন। কম্বলে পড়ে প্রাণ বাঁচল তার। এরপর এক এক করে তিনজনকেই বাঁচালেন। ঝাঁপ দিলেন নিজেও। বেঁচেও গেলেন। এদিকে, গোটা ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়ার পরই বর্তমানে তা ভাইরাল। দেখুন সেই ঘটনার ভিডিওটি-

 

.