ভারতের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র, সীমান্তে ট্যাঙ্কার, অস্ত্র মোতায়েন পাকিস্তানের

চর সন্দেহে ধৃত কুলভূষণ যাদবকে নিয়ে দ্বিপাক্ষিক সম্পর্কের উত্তাপ চড়ছে ভারত-পাকিস্তানের মধ্যে। এবার তার মধ্যেই উঠে এল বেশ কিছু চাঞ্চল্যকর ফুটেজ। ইন্ডিয়া টিভির খবর অনুযায়ী, রাজস্থানে ভারত-পকিস্তান সীমান্তবর্তী এলাকায় অস্ত্র মোতায়েন করছে পাকিস্তান। সীমান্ত বরাবর মোতায়েন করা হয়েছে বেশ কিছু ট্যাঙ্কারও। ইতিমধ্যেই সীমান্ত বরাবর ভারতের দিকে তাক করে পাকিস্তান ২৫টি ট্যাঙ্কার মোতায়েন করেছে বলে খবর।

Updated By: Dec 27, 2017, 10:58 PM IST
ভারতের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র, সীমান্তে ট্যাঙ্কার, অস্ত্র মোতায়েন পাকিস্তানের

নিজস্ব প্রতিবেদন : চর সন্দেহে ধৃত কুলভূষণ যাদবকে নিয়ে দ্বিপাক্ষিক সম্পর্কের উত্তাপ চড়ছে ভারত-পাকিস্তানের মধ্যে। এবার তার মধ্যেই উঠে এল বেশ কিছু চাঞ্চল্যকর ফুটেজ। ইন্ডিয়া টিভির খবর অনুযায়ী, রাজস্থানে ভারত-পকিস্তান সীমান্তবর্তী এলাকায় অস্ত্র মোতায়েন করছে পাকিস্তান। সীমান্ত বরাবর মোতায়েন করা হয়েছে বেশ কিছু ট্যাঙ্কারও। ইতিমধ্যেই সীমান্ত বরাবর ভারতের দিকে তাক করে পাকিস্তান ২৫টি ট্যাঙ্কার মোতায়েন করেছে বলে খবর।

আরও পড়ুন : ভারতের হুমকিতে কাজ হবে না প্রতারক পাকিস্তানের, কুলভূষণ ইস্যুতে সুর চড়াল শিবসেনা 

রিপোর্টে প্রকাশ, ভারতের দিকে তাক করে যে ট্যাঙ্কার এবং ভারী অস্ত্র মোতায়েন করা হয়েছে, তার ছবি উঠে এসেছে স্যাটেলাইটের মাধ্যমে। যদিও খবর পাওয়া যাচ্ছে, গত ২৫ ডিসেম্বর সীমান্ত ঘেঁষে সেনা মহড়া শুরু করে পাকিস্তান। যেখানে ১০ থেকে ১৫ হাজার পাক সেনা জওয়ান অংশ নিয়েছিলেন বলে খবর। ওই মহড়ার অংশ হিসেবেই কি ভারত-পাক সীমান্ত বরাবর ভারি ট্যাঙ্কার এবং অস্ত্র মোতায়েন করা হয়েছে, খতিয়ে দেখা হচ্ছে সেই বিষয়টিও।

ভারতের সঙ্গে পাকিস্তানের সীমান্ত রয়েছে ৩,৩২৩ কিলোমিটার এলাকা। যার মধ্যে ১,০৪৮ কিলোমিটার এলাকা রয়েছে রাজস্থানের মধ্যে।  

.