আততায়ী গুলিতে ঝাঁঝরা পাক সাংবাদিক

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, টাকা-পয়সা সংক্রান্ত ব্যক্তিগত বিবাদের জেরে খুন হতে হয়েছে ‘বোল নিউজ’-এর সংবাদ সঞ্চালককে।

Updated By: Jul 10, 2019, 08:59 AM IST
আততায়ী গুলিতে ঝাঁঝরা পাক সাংবাদিক
...

নিজস্ব প্রতিবেদন: আততায়ী গুলিতে খুন হলেন পাকিস্তানের সাংবাদিক, সঞ্চালক মুরিদ আব্বাস। মঙ্গলবার সন্ধ্যায় খায়াবান-ই-বুখারী এলাকার একটি ক্যাফের সামনে তাঁকে গুলি করে খুন করা হয়। আশঙ্কাজনক অবস্থায় মুরিদকে ‘জিন্নাহ পোস্ট গ্রাজুয়েট মেডিকেল সেন্টার’ (JPMC)-এ নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

‘জিন্নাহ পোস্ট গ্রাজুয়েট মেডিকেল সেন্টার’-এর ডিরেক্টর সিমিন জামালি জানান, মুরিদকে খুব কাছ থেকে একাধিকবার গুলি করা হয়েছে। তাঁকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়, তখন তাঁর বুকে ও পেটে একাধিক গুলি বিঁধে ছিল।

আরও পড়ুন: গেমের ভিডিয়োকে সত্যি ভেবে পোস্ট করে ট্রোলড হলেন পাকিস্তানের মন্ত্রী

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, টাকা-পয়সা সংক্রান্ত ব্যক্তিগত বিবাদের জেরে খুন হতে হয়েছে ‘বোল নিউজ’-এর সংবাদ সঞ্চালক মুরিদ আব্বাসকে। এই ঘটনায় আততায়ীর গুলিতে গখম হয়েছেন মুরিদের এক বন্ধু খিজার হায়াতও। খিজার আপাতত একটি বেসরকারি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিত্সাধীন। করাচির ডিআইজি (সাউথ) শারজিল খরাল জানান, আততায়ীকে চিহ্নিত করেছে পুলিস। হামলাকারীর নাম আতিফ জামান। গোটা ঘটনার তদন্তের দায়িত্বে রয়েছেন সিন্ধ পুলিসের আইজি খলিল ইমান। হামলাকারীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

.