শিউরে ওঠার মতো ভিডিও, মারাত্মক জখম ৮ জন

এই ভিডিওটি অবশ্যই দেখুন। ভয়ে শিউরে ওঠার মতো। পেরুতে একটি অনুষ্ঠান চলছিল। সেখানে অনেক দর্শক সমাগম হয়েছিল। আর ওরই মাঝে চলে আসে খ্যাপা ষাঁড়। সে কোনওদিকে না তাকিয়ে একের পর এক আক্রমণ করে যায় ওখানে উপস্থিত দর্শকদের। খ্যাপা ষাঁড়ের ওরকম ভয়ঙ্কর অতর্কিত আক্রমণের জন্য মোটেই প্রস্তুত ছিলেন না স্থানীয় দর্শকরা। তাঁরা এক মুহূর্ত সময় নষ্ট না করে দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু ষাঁড়ের হাত থেকে বাঁচার জন্য তা মোটেই যথেষ্ঠ ছিল না। এই দিনের ঘটনায় ষাঁড়ের হাতে জখম হয়েছেন বেশ কয়েকজন।

Updated By: Jan 7, 2016, 01:48 PM IST
শিউরে ওঠার মতো ভিডিও, মারাত্মক জখম ৮ জন

ওয়েব ডেস্ক: এই ভিডিওটি অবশ্যই দেখুন। ভয়ে শিউরে ওঠার মতো। পেরুতে একটি অনুষ্ঠান চলছিল। সেখানে অনেক দর্শক সমাগম হয়েছিল। আর ওরই মাঝে চলে আসে খ্যাপা ষাঁড়। সে কোনওদিকে না তাকিয়ে একের পর এক আক্রমণ করে যায় ওখানে উপস্থিত দর্শকদের। খ্যাপা ষাঁড়ের ওরকম ভয়ঙ্কর অতর্কিত আক্রমণের জন্য মোটেই প্রস্তুত ছিলেন না স্থানীয় দর্শকরা। তাঁরা এক মুহূর্ত সময় নষ্ট না করে দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু ষাঁড়ের হাত থেকে বাঁচার জন্য তা মোটেই যথেষ্ঠ ছিল না। এই দিনের ঘটনায় ষাঁড়ের হাতে জখম হয়েছেন বেশ কয়েকজন।
৮ জন এখনও আহত অবস্থায় হাসপাতালে রয়েছেন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। পেরুতেও ষাঁড়ের লড়াই খুবই জনপ্রিয়। ওই উত্‍সবটি চারদিন ধরে চলে। সেই কারণেই সেখানে আনা হয়েছিল ষাঁড়গুলোকে। কিন্তু ষাঁড়গুলো যে এরকমভাবে সব উত্‍সব পণ্ড করে দেবে, ভাবতে পারেননি উদ্যোক্তারাও।

 

.