সৌন্দর্য আর যৌবন ধরে রাখার রহস্য সেক্স!

থালিয়া। মেক্সিকোর এই গায়িকা আগুন জ্বালিয়ে দিয়েছেন বিশ্বজুড়ে! রহস্য ফাঁস করে দিয়েছেন চিরযুবতী থাকার! তাঁর বয়স এখন ৪৪। পুরুষেরই ৪৪ মানে তো চালশে। আর নারী যেখানে ২০ তেই বুড়ি, সেখানে ৪৪-এ তো তাঁর দিন গোনার পালা! অথচ, থালিয়ার যৌবনে মুগ্ঘ বিশ্বের তামাম পুরুষ। কীভাবে ধরে রেখেছেন নিজের রূপ-যৌবন? তাঁকে এই প্রশ্নটাই করেছিলেন সাংবাদিকরা। আর এতে তিনি যা জবাব দিয়েছেন, তাতে চক্ষু চড়কগাছ সকলের।

Updated By: Feb 10, 2016, 05:12 PM IST
সৌন্দর্য আর যৌবন ধরে রাখার রহস্য সেক্স!

ওয়েব ডেস্ক: থালিয়া। মেক্সিকোর এই গায়িকা আগুন জ্বালিয়ে দিয়েছেন বিশ্বজুড়ে! রহস্য ফাঁস করে দিয়েছেন চিরযুবতী থাকার! তাঁর বয়স এখন ৪৪। পুরুষেরই ৪৪ মানে তো চালশে। আর নারী যেখানে ২০ তেই বুড়ি, সেখানে ৪৪-এ তো তাঁর দিন গোনার পালা! অথচ, থালিয়ার যৌবনে মুগ্ঘ বিশ্বের তামাম পুরুষ। কীভাবে ধরে রেখেছেন নিজের রূপ-যৌবন? তাঁকে এই প্রশ্নটাই করেছিলেন সাংবাদিকরা। আর এতে তিনি যা জবাব দিয়েছেন, তাতে চক্ষু চড়কগাছ সকলের।

কী এমন বলেছেন, থালিয়া? বলেছেন, তাঁর এই সৌন্দর্যের রহস্য হল, সেক্স! প্রতি রাতে একাধিকবার সেক্স করেছেন বলেই নাকি আজও এত সুন্গর রয়েছেন তিনি। চিকিত্‍সবা বিজ্ঞানই বলতে পারবে, থালিয়ার এই দাবি কতটা যুক্তিযুক্ত। কিন্তু থালিয়ার এই জবাবে যৌবন যেন আরও প্রাণবন্ত হয়ে উঠেছে।