সিনেমা নয়, বাস্তবেই প্লেনের লাগেজ বিনে ঝুলছে সাপ

'স্নেক অন এ প্লেন'।  সিনেমাটা দেখলেই গা-টা কেমন ঘিনঘিন করে। লাখো লাখো সাপ মানুষের সঙ্গে বিমান সফর করতে গিয়ে যে কাণ্ডটা ঘটেছিল তাই দেখানো হয়েছিল বানিজ্যিকভাবে সফল ওই হলিউডি সিনেমায়। অনেকটা সেইরকমই ঘটল মেক্সিকোর এক বিমানে। বিমানের ভিতর লাগেজ রাখার কেবিন থেকে বড় একটা সাপ ঝুলতে দেখা গেল। সবুজ রঙের ওই সাপটিকে দেখে মেক্সিকো সিটির অ্যারোমেক্সিকো বিমানে আতঙ্ক ছড়ায়।

Updated By: Nov 8, 2016, 12:28 PM IST
সিনেমা নয়, বাস্তবেই প্লেনের লাগেজ বিনে ঝুলছে সাপ

ওয়েব ডেস্ক: 'স্নেক অন এ প্লেন'।  সিনেমাটা দেখলেই গা-টা কেমন ঘিনঘিন করে। লাখো লাখো সাপ মানুষের সঙ্গে বিমান সফর করতে গিয়ে যে কাণ্ডটা ঘটেছিল তাই দেখানো হয়েছিল বানিজ্যিকভাবে সফল ওই হলিউডি সিনেমায়। অনেকটা সেইরকমই ঘটল মেক্সিকোর এক বিমানে। বিমানের ভিতর লাগেজ রাখার কেবিন থেকে বড় একটা সাপ ঝুলতে দেখা গেল। সবুজ রঙের ওই সাপটিকে দেখে মেক্সিকো সিটির অ্যারোমেক্সিকো বিমানে আতঙ্ক ছড়ায়।

আরও পড়ুন- তথ্যপ্রযুক্তিতে চিনের প্রাচীর তোলার কারণ

বিমানের ভিতর লাগেজ কেবিনের দেওয়ালে এই সাপটির ভিডিও ইউ টিউবে আপলোড করার পরই ভাইরাল হয়ে যায়। এই বিমানেই সফররত এক যাত্রী বললেন, সাপটিকে ঝুলতে দেখে সবাই খুব ভয় পেয়ে যায়। সাপটা ৩ ফুট মত লম্বা বলেও জানান তিনি। প্লেনটিকে তড়িঘড়ে মেক্সিকো সিটিতে ল্যান্ডিং করা হয়। মাঝের সময়টা যাত্রীরা ভয়ে সিঁটিয়ে ছিলেন। এই বিমান পরিষেবা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, কী করে সাপটি বিমানের ভিতর ঢুকল তা তদন্ত করে দেখা হবে।

আরও পড়ুন- পাকিস্তানে 'নজিরবিহীন' মৃত্যুদণ্ড