গান গেয়ে ছুটির আবেদন ছাত্রের, 'মঞ্জুর' করল সোশ্যাল মিডিয়া

পাকিস্তানের পঞ্জাব প্রদেশের একটি প্রাথমিক স্কুলে প্রধান শিক্ষকের কাছে ছুটির আবদেন করে এক ছাত্র। কিন্তু শিক্ষক বলেন, একটু অন্যভাবে মুখে ছুটির আবেদন জানাতে। অগত্যা  পল্লিগীতির সুরে দাঁড়ি, কমা-সু্দ্ধু ছুটির আবেদন শোনায় ছাত্র।

Updated By: Jan 24, 2018, 02:21 PM IST
গান গেয়ে ছুটির আবেদন ছাত্রের, 'মঞ্জুর' করল সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: এ যেন ছাত্রের করুণ আর্তি- 'মাগো, আমায় ছুটি দিতে বল...'। তবে এমন আবেদনেও মন গলেনি শিক্ষকের। বললেন, নতুন কিছু করে দেখাও। সহজ, সরল দশ বছরের ওই খুদের মাথায় নতুন কী ভাবনা আসতে পারে! এলো বটে। ওই ছাত্র এরপর যেটা করে দেখালো, তারপর ছুটি মঞ্জুর করার পক্ষে পাকিস্তান তো বটেই গোটা সোশ্যাল মিডিয়াও সওয়াল করল।

কী করল ওই পড়ুয়া?

আরও পড়ুন- বাঙালি আইএস জঙ্গি সিদ্ধার্থ ধর-কে 'আন্তর্জাতিক জঙ্গি'র তকমা

পাকিস্তানের পঞ্জাব প্রদেশের একটি প্রাথমিক স্কুলে প্রধান শিক্ষকের কাছে ছুটির আবদেন করে এক ছাত্র। কিন্তু শিক্ষক বলেন, একটু অন্যভাবে মুখে ছুটির আবেদন জানাতে। অগত্যা  পল্লিগীতির সুরে দাঁড়ি, কমা-সু্দ্ধু ছুটির আবেদন শোনায় ছাত্র। কতকটা এভাবেই- মাননীয় (কমা) প্রধান শিক্ষক মহাশয় (কমা) গর (দাঁড়ি) মডেল প্রাইমারি স্কুল ঘোরওয়ালা (দাড়ি) স্যর (কমা)....আপনার কাছে বাধিত থাকব (দাঁড়ি) আপনার স্নেহের (কমা)...। কোনোওখানে দম না ফেলে একটানা সুরে ছুটির আবেদন গেয়ে শোনালো ওই ছাত্র। ব্যস তাতেই শিক্ষকের মন খুশ!

আরও পড়ুন- বিদায়! আত্মঘাতী হওয়ার আগে সন্তানদেরকে বুকে জড়িয়ে ধরল আইসিস জঙ্গি

গত ২১ জানুয়ারি পাক গায়ক শেহজাদ রায় এই ভিডিওটি পোস্ট করেন। এরপর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও। এবং সমস্বরে সোশ্যাল মিডিয়া বলে, দয়া করে ওকে ছুটি দিয়ে দেওয়া হোক...

আরও পড়ুন- পাক কারাগারে মৃত্যু মুখে লাদেন হত্যার কারিগর

.