ইনি বিশ্বের সবচেয়ে 'হট' মহিলা পুলিস কমিশনার

পেশায় তিনি পুলিস কমিশনার। তাঁর কাজ শহরের আইন-শৃঙ্খলা বজায় রাখা। চোর, ডাকাত, দুষ্কৃতীদের ধরা। তবে, এর জন্য তাঁকে বেশি কালঘাম ফেলতে হয় না। কারণ, 'দুষ্টু' লোকেরা যে তাঁর কাছে যেচে ধরা দিতে চায়! আর চাইবে না-ই বা কেন? তাঁর মত 'হট' পুলিস অফিসার যে খুব একটা দেখা যায় না!

Updated By: May 8, 2016, 07:15 PM IST
ইনি বিশ্বের সবচেয়ে 'হট' মহিলা পুলিস কমিশনার

ওয়েব ডেস্ক : পেশায় তিনি পুলিস কমিশনার। তাঁর কাজ শহরের আইন-শৃঙ্খলা বজায় রাখা। চোর, ডাকাত, দুষ্কৃতীদের ধরা। তবে, এর জন্য তাঁকে বেশি কালঘাম ফেলতে হয় না। কারণ, 'দুষ্টু' লোকেরা যে তাঁর কাছে যেচে ধরা দিতে চায়! আর চাইবে না-ই বা কেন? তাঁর মত 'হট' পুলিস অফিসার যে খুব একটা দেখা যায় না!

৩১ বছরের জার্মান পুলিস কমিশনার অ্যাড্রিয়েনে কোলেসজার। নেট দুনিয়ায় এখন নতুন সেনসেশন। পেশায় পুলিস হলেও কোনও অংশে ডাকসাইটে সুন্দরীদের থেকে কম যান না কোলেসজার। তাঁর 'টোনড বডি'র ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায়। ফেসবুক আর ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা অগুনতি।

পুলিসে যোগ দেওয়ার আগে কোলেসজার বিকিনি বডিবিল্ডিার ছিলেন। এই পেশায় আসার পরও শরীরচর্চাটা বাদ দেননি। আর এটাই তাঁর 'সেক্সি' ফিগারের রহস্য বলে জানালেন অ্যাড্রিয়েনে।

.