কাশ্মীর নিয়ে কোণঠাসা, এবার শাহরুখ খানকে নিশানা করলেন পাকসেনার মুখপাত্র

'বার্ড অব ব্লাড' ওয়েবসিরিজে ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাসমি।

Updated By: Aug 25, 2019, 10:54 PM IST
কাশ্মীর নিয়ে কোণঠাসা, এবার শাহরুখ খানকে নিশানা করলেন পাকসেনার মুখপাত্র

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি অবমুক্ত হয়েছে নেটফ্লিক্সের নয়া ওয়েবসিরিজ 'বার্ড অফ ব্লাড'-এর ট্রেলার। ওই ট্রেলারে পাকিস্তানের বালুচিস্তানে ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাসমি। স্পাই-থ্রিলারটির প্রযোজনা করেছে শাহরুখ খানের সংস্থা। কাশ্মীর থেকে ভারত ৩৭০ অনুচ্ছেদ রদের পর আন্তর্জাতিক মঞ্চে ব্যর্থ হয়েছে পাকিস্তানের দৌত্য। এর মধ্যে বালুচিস্তানে ভারতীয় গুপ্তচরকে নিয়ে ওয়েবসিরিজ আসায় বেজায় চটেছে পাকিস্তান। টুইটারে শাহরুখকে নিশানা করেছেন খোদ পাকিস্তান সেনার মুখপাত্র আসিফ গফুর। তার তীব্র প্রতিবাদ করছেন ভারতের নেটিজেনরা। 

কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ রদের আবহে 'Bard of Blood' ওয়েবসিরিজের ট্রেলার প্রকাশ করেছে নেটফ্লিক্স। ট্রেলারে দেখা গিয়েছে, পাকিস্তানের বালুচিস্তানে বিপজ্জনক মিশনে বেড়িয়েছেন এক ভারতের গুপ্তচর। রয়েছে জঙ্গিদের গোলাগুলির দুধর্ষ লড়াই। আর এহেন ট্রেলার দেখে চটে লাল পাক প্রতিরক্ষামন্ত্রকের মুখপাত্র আসিফ গফুর। টুইটারে তিনি লিখেছেন, 'বলিউডের অসুখেই আক্রান্ত থাকো শাহরুখ। কিন্তু বাস্তবে র এজেন্ট কুলভূষণ যাদব, উইং কমান্ডার অভিনন্দনের অবস্থা দেখো। এর চেয়ে আপনি জম্মু-কাশ্মীরে অত্যাচারের বিরুদ্ধে শান্তি ও মানবিকতার প্রচার করতে পারতেন। হিন্দুত্ব ও নাত্জি আদর্শের আরএসএসের বিরুদ্ধে মুখ খুলতে পারতেন শাহরুখ।'                            

গফুরের টুইটে প্রতিবাদের ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে। "নিজেদের প্রতি আত্মবিশ্বাস কোন তলানিতে ঠেকলে কোনও দেশের সেনার অন্য দেশের অভিনেতাদের নিয়ে মাথা ঘামায়?", প্রশ্ন তুললেন এক নেটিজেন। "যাই হয়ে যাক না কেন, পাকিস্তান বলিউডের সিনেমা দেখা বন্ধ করবে না", মন্তব্য আরেক নেটিজেনের। 

'বার্ড অব ব্লাড' ওয়েবসিরিজে ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাসমি। এর আগে ইমরানকে এমন অবতারে দেখা যায়নি। ইমরানের সঙ্গে রয়েছে বিনীতকুমার সিং, সোবিতা ধুলিপালা, কীর্তি কুলহারি ও রজিত কাপুর। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে দেখা যাবে ওয়েবসিরিজটি।

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেশের সর্বোচ্চ অসামরিক সম্মান ‘অর্ডার অব জায়েদ’ দিয়ে সম্মানিত করেছেন সংযুক্ত আরব আমিরশাহির যুবরাজ। সেনিয়েও এদিন আমিরশাহির বিরোধিতা করেছেন পাকিস্তানিরা। টুইটারে #ShameonUAE হ্যাশট্যাগ দিয়ে সংযুক্ত আরব আমিরশাহিকে নিশানা করছেন পাক নেটিজেনরা।  বিস্তারিত পড়ুন- মোদীকে সর্বোচ্চ সম্মান দেওয়ায় আমিরশাহিকে গালমন্দ হতাশ পাকিস্তানিদের

.