Poisoned Wife's Coca-Cola For Months: পানীয়তে টানা বিষ মিশিয়ে স্ত্রীকে খুন! সৎ মেয়েকে বিয়ে করতে 'নৃশংস' বর্বর...

স্ত্রীর কোকা-কোলায় বিভিন্ন ওষুধ মিশিয়ে তাকে খুন করা এবং সত্‍ মেয়েকে বিয়ে করার ষড়যন্ত্রে দোষী সাব্যস্ত হন৷ এর আগে তার বিরুদ্ধে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ। ঘটনার জানাজানি হতেই সোজা শ্রীঘরে স্থান হল স্বামীর। 

Updated By: Aug 30, 2024, 11:31 AM IST
Poisoned Wife's Coca-Cola For Months: পানীয়তে টানা বিষ মিশিয়ে স্ত্রীকে খুন! সৎ মেয়েকে বিয়ে করতে 'নৃশংস' বর্বর...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সত্‍ মেয়েকে বিয়ে করার ইচ্ছে। তার তাতেই ভয়ংকর কাণ্ড ঘটিয়ে বসলেন। ক্রমাসত স্ত্রী-র ঠান্ডা পানীয়তে কোনও না কোনও বিষ মেশাতে থাকেন। যাতে স্ত্রী-র মৃত্যু ঘটলে মেয়েকে বিয়ে করতে পারে এবং মৃত্য়ু স্বাভাবিকও মনে হয়। তবে শেষপর্যন্ত মনোস্কামনা পূর্ণ হয়নি। ঘটনার জানাজানি হতেই সোজা শ্রীঘরে স্থান হল স্বামীর। 

আরও পড়ুন, Bangladesh Protest: হাড়হিম করা থ্রিলার যেন! হাসিনাঘনিষ্ঠ নেতার পচা-গলা দেহ বাংলাদেশ সীমান্তে! খুন? নাকি...

বছর ৭১-এর ইন্ডিয়ানা ব্যক্তি, আলফ্রেড ডব্লিউ. রুফ, সোমবার ওয়েন কাউন্টি আদালতে দোষী সাব্যস্ত হন। স্ত্রীর কোকা-কোলায় বিভিন্ন ওষুধ মিশিয়ে তাকে হত্যা করা এবং তার মেয়েকে বিয়ে করার ষড়যন্ত্রে দোষী সাব্যস্ত করেছেন৷ এর আগে তার বিরুদ্ধে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ খারিজ করা হয়। তখন রুফকে চার বছরের কারাদণ্ড এবং পাঁচ বছরের প্রবেশন দেওয়া হয়। 

২০২১ সালে এই ঘটনা সামনে আসে। অসুস্থতার কারণে একাধিকবার তার স্ত্রীকে হাসপাতালে ভর্তি হয়। পরীক্ষানিরীক্ষায় ধরা পড়ে একাধিক বেআইনি ওষুধ নেওয়ার ইঙ্গিত সামনে আসে। কিন্তু তার স্ত্রী সেকথা বারবার অস্বীকার করে। ফক্স নিউজের প্রতিবেদন অনুযায়ী, রুফ পুলিসের কাছে স্বীকার করেছে যে সে তাকে হত্যা করার এবং তার মেয়েকে বিয়ে করার চেষ্টা করার জন্য স্ত্রীকে বারবার বিষ খাইয়েছিল।

রুফের স্ত্রী ২০২২ সালের জানুয়ারিতে পুলিসের সাথে যোগাযোগ করে সাম্প্রতিক সপ্তাহে মাথাব্যথা, তন্দ্রা এবং ডায়রিয়ার মতো উপসর্গ নিয়ে ছয়বার হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানায়। হাসপাতাল, MDMA, কোকেন এবং বেনজোডিয়াজেপাইনের মতো পরীক্ষা করে যেখানে পজিটিভ রেজাল্ট আসে।যদিও এগুলির কোনটি তার স্ত্রী ব্যবহার করে না বলেই জানায়।

রুফকে পুলিসি জিজ্ঞাসাবাদের সময় সে দাবি করে, তার স্ত্রীর আগের বিবাহের মেয়ে তাকে পাউডার জাতীয় পদার্থ দিয়েছিল এবং তাকে তার স্ত্রীর পানীয়তে মিশিয়ে দিতে বলে। রুফ মেয়ের সঙ্গে যৌন সম্পর্কের কথাও স্বীকার করে। অভিযোগ তার জীবনবিমা পলিসির উত্তরাধিকারী হওয়ার জন্য স্ত্রীকে হত্যা করা এবং পরে রুফকে বিয়ে করার পরামর্শ দেয় মেয়েই। জানা যায়, সেপ্টেম্বর থেকে ডিসেম্বর ২০২১ পর্যন্ত, তিনি তার স্ত্রীর পানীয়তে প্রায় ১২ বার বিষ মেশায়। 

আরও পড়ুন, Youtuber Arrest: ২০ দেশের ২৮৬ নারীকে নগ্ন করার বিকৃতকাম! এ কোন ইউটিউবার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.